রাজ্য

‘নিরুদ্দেশ বিধায়ক হিরণ, খুঁজে দিলে মিলবে আকর্ষণীয় পুরস্কার’, পোস্টারে পোস্টারে ছয়লাপ খড়গপুর

অনেকদিন ধরেই খোঁজ মিলছে না তারকা বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের। তাঁকে খুঁজে দিতে পারলেই মিলবে পুরস্কার। এমনই নানানা পোস্টারে ভরে গিয়েছে খড়গপুর। তবে এসবের দিকে মোটেই গুরুত্ব দিতে চান না হিরণ নিজে।

একুশের ভোটে তৃণমূলকে টেক্কা দিতে একাধিক তারকা প্রার্থীকে ভোটের ময়দানে নামিয়েছিল বিজেপি। কিন্তু বেশিরভাগই জয়ের মুখ দেখেনি। তবে খড়গপুর কেন্দ্র থেকে জিতে নিজের অস্তিত্ব টিকিয়ে রাখেন হিরণ।

কিন্তু আজ, শুক্রবার খড়গপুরের নানান এলাকায় একাধিক পোস্টারে ভরে যায়। এর মধ্যে কোনও পোস্টারে লেখা, “বিধায়ক নিরুদ্দেশ’, আবার কোনওটাতে লেখা, “বিধায়ক কোথায়? খুঁজছে খড়গপুর শহর”।

আবার কোনও কোনও পোস্টারে এমনও লেখা রয়েছে যে বিধায়ককে খুঁজে দুতে পারলেই তাঁর সঙ্গে সেলফি তোলার সুযোগ পাওয়া যাবে। এই পোস্টার ঘিরে শোরগোল পড়েছে গোটা শহরে।

আরও পড়ুন- বিরল ক্যানসারে বাদ পড়ল অণ্ডকোষ, ভবিষ্যতে সন্তান লাভের আশায় বীর্য সংরক্ষণ করে রাখল যুবক

তবে এসবে একেবারেই আমল দিতে চান না খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ নিজে। তাঁর কথায়, “আমি এসব পোস্টারকে গুরুত্ব দিচ্ছি না। আমার সঙ্গে খড়গপুরের মানুষের যোগাযোগ রয়েছে। তাঁরা যে কোনও সময় আমাকে ফোন করলেই পান। কখনও ধরতে না পারলে নিজে ফোন করি। এখন বিধানসভা অধিবেশনের জন্য কলকাতায় আছি”।

কিন্তু তাহলে এই পোস্টার কেন? এই পোস্টারের জন্য আকারে-ইঙ্গিতে তৃণমূলকেই অভিযুক্ত করেছেন তারকা বিধায়ক। তাঁর কথায়, “যাঁরা জিততে পারেনি হতাশায় এসব করছেন।” তবে এবিষয়ে অবশ্য এখনও পর্যন্ত তৃণমূলের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Related Articles

Back to top button