West Bengal

WB Election 2021: ‘আমার বাংলা কেমন আছে?’ দেখা হতেই পরিষ্কার বাংলায় অনুপম হাজরাকে প্রশ্ন মোদীর

বিজ্ঞাপন

বাংলা তাঁরই হচ্ছে। বাংলায় আগামী বিধানসভা নির্বাচনে তিনিই রাজত্ব করবেন, একথা এবার নিজের পরোক্ষভাবে জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। খুবই সংক্ষিপ্ত কিন্তু বেশ দৃঢ়ভাবেই বাংলাকে নিজের বলে দাবী করে দলের নেতা অনুপম হাজরাকে প্রশ্নটা করলেন মোদী। এর থেকেই পাওয়া গেল তাঁর আত্মবিশ্বাসের পরিচয়।

বিজ্ঞাপন

কিন্তু আসল ঘটনাটি ঠিক কী? আজ দিল্লিতে ছিল বিজেপির জাতীয় বৈঠক। এদিন অনুপম হাজরার সঙ্গে দেখা হতেই প্রথমেই তাঁকে মোদী যে প্রশ্নতি করেন তা হল, “আমার বাংলা কেমন আছে?” তাও আবার পুরদস্তুর বাংলায়। এই কথা সোশ্যাল মিডিয়াতে উল্লেখ করে অনুপম হাজরা লেখেন, “দেখা হতেই, পরিষ্কার বাংলায়, মাননীয় প্রধানমন্ত্রী জি’র প্রথম প্রশ্ন “আমার বাংলা কেমন আছে?”- এখান থেকেই স্পষ্ট ২০২১শে বাংলায় আসন্ন নির্বাচনে বাংলা এবং বাঙালির প্রতি ওনার দৃঢ় বিশ্বাস….!!!”

বিজ্ঞাপন

দেখা হতেই, পরিষ্কার বাংলায়, মাননীয় প্রধানমন্ত্রী জি’র প্রথম প্রশ্ন “আমার বাংলা কেমন আছে?” – এখান থেকেই স্পষ্ট, 2021শে…

বিজ্ঞাপন

Posted by Anupam Hazra on Sunday, 21 February 2021 

বিজ্ঞাপন

তবে এই মুহূর্তে বাংলার যা রাজনৈতিক পরিস্থিতি, তাতে আগামী বিধানসভা নির্বাচনে বিজেপি ক্ষমতায় আসার সম্ভাবনা প্রবল। দিল্লিতে NDMC কনভেনশন সেন্টারে আয়োজিত বিজেপি জাতীয় বৈঠকে মুকুল রায় এমনই রিপোর্ট পেশ করেন।

আরও পড়ুন- বাংলা ছাড়াও অন্যান্য রাজ্যে পদ্ম ফোটানোর অঙ্গীকার বিজেপি, জয়ের লক্ষ্যপথ স্থির করতে দিল্লিতে বৈঠকে মোদী, শাহ, নাড্ডা

বিজ্ঞাপন

সামনেই ৪ রাজ্য ও ১টি কেন্দ্রশাসিত অঞ্চলে বিধানসভা নির্বাচন। পশ্চিমবঙ্গ-সহ তামিলনাড়ু, কেরল, অসম, ও পুদুচেরিতে রয়েছে নির্বাচন। এর মধ্যে বাংলাকে পাখির চোখ করেছে বিজেপি। ২০১৪ সালে কেন্দ্রে ক্ষমতায় আসার পর থেকেই বাংলায় আধিপত্য বিস্তারের চেষ্টা চালাচ্ছে বিজেপি। এরপর ২০১৯ সালে মোদী সরকার দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর ফের বাংলা জয়ের আশা করছে গেরুয়া শিবির। এই কারণে প্রত্যেক মাসেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে অমিত শাহ, জে পি নাড্ডা ও অন্যান্য কেন্দ্রীয় নেতারা বাংলা সফরে আসছেন। আগামীকালই বাংলায় আসছেন মোদী। উদ্বোধন করবে দক্ষিণেশ্বর-নোয়াপাড়া মেট্রোর। সভা করবেন হুগলির ডানলপের মাঠে। এই উপলক্ষ্যে আজই বাংলায় একটি টুইট করেন মোদী।

এছাড়াও, আরও অন্যান্য কর্মসূচীও রয়েছে মোদীর। রাজ্যজুড়ে শুরু হয়েছে বিজেপির পরিবর্তন রথযাত্রা। এই রথযাত্রা শেষ হবে আগামী ৭ই মার্চ। এদিন এই রথযাত্রার সমাপ্তি ঘটিয়ে ব্রিগেড জনসভায় যোগ দেবেন মোদী।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading