সব খবর সবার আগে।

দীর্ঘ রাজনৈতিক জীবনে এই প্রথম ফুটল মুকুল! হঠাৎ কেন‌ও আড়াল খুঁজছেন তিনি? 

বৈশালী ডালমিয়া, রাজীব ব্যানার্জি’র মতো সদ্য দলবদলুরা বিধানসভা নির্বাচনের বিপর্যয়ের পর আপাতত নিভৃতবাসে গেছেন। কিন্তু তিনি একদা তৃণমূলের মাথা হলেও পরে বঙ্গ রাজনীতির অপরিহার্য অঙ্গে পরিণত হয়েছেন। এই প্রথম বিধানসভা নির্বাচনে কৌশানী মুখোপাধ্যায়ের বিরুদ্ধে জয়লাভ করেছেন মুকুল রায় কিন্তু জয় যুক্ত হওয়ার পর থেকে কেমন যেন‌ও অলক্ষ্যে চলে গেছেন তিনি।
আরও পড়ুন-তৃণমূলের ভয়ে ঘরছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফেরালেন মুখপাত্র কুনাল ঘোষ, করালেন মিষ্টিমুখ

উনিশের লোকসভা ভোট থেকে একুশের বিধানসভা, বিজেপির স্ট্র‍্যাটেজি নির্ধারণে বিশেষ ভূমিকা নিয়েছেন তিনি। প্রশ্ন উঠছে তিনি কি এবার বিধানসভায় বিরোধী দলনেতা? কিন্তু তার মধ্যেও এখন বড় কৌতূহল, গেলেন কোথায় মুকুল?

প্রসঙ্গত উল্লেখ্য চলতি বিধানসভা নির্বাচনে যতটা আক্রমনাত্মক ছিলেন দিলীপ, শুভেন্দু রাজীবরা ততটাই শান্ত ছিলেন বা বলা চলে  নিস্পৃহ ছিলেন মুকুল রায়। বিশেষজ্ঞ মহলে গুঞ্জন তবে কি বঙ্গ বিজেপিতে যথেষ্ট গুরুত্ব পাচ্ছেন না মুকুল? ফের কি দিলীপের সঙ্গে সংঘাত?

আরও পড়ুন- ভোট ফলাফল পরবর্তী হিংসার শিকার বিজেপি কর্মী-সমর্থক, প্রতিবাদে ধর্নায় গেরুয়া শিবির, ফের রাজ্যে নাড্ডা

প্রশ্ন উঠছে কারণ ২রা মে ভোটের ফলপ্রকাশের পর মুকুলের কোনও বিবৃতি নেই। লাগছে না ফোনও। তৃণমূলের তারকা প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়কে প্রায় ৩৫ হাজারের বেশি ভোটে পরাজিত করা মুকুল এবার কোথায়? নাকি তৃণমূলকে একটা সময়ে শাসনের ক্ষমতা পাইয়ে দেওয়া মস্তিষ্ক মুকুল বিজেপির ভরাডুবিতে ব্যর্থ প্রমাণিত হয়েছেন? আর তাই আড়াল খুঁজছেন? এই সব প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে বঙ্গ রাজনীতিতে। 

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...