সব খবর সবার আগে।

তৃণমূলের স্বজনপোষণের বিরুদ্ধে দলের অন্দরেই ছড়াচ্ছে ক্ষোভ, এবার প্রার্থী বদলের দাবি নিয়ে দিদির ছবি নিয়ে ধর্নায় তৃণমূল কর্মীরা!

দলটির বিরুদ্ধে আগে থেকে অভিযোগ ছিল যে তারা বড্ড স্বজনপোষণ করে। কলকাতা পুরসভার ভোটের প্রার্থী তালিকা ঘোষণা করতেই এই অভিযোগ আরো একবার সত্যি হলো বলে বলছেন বিরোধীরা। বিজেপি নেতা অনুপম হাজরা তো কটাক্ষ করে ফেলেছেন তৃণমূলকে।পরিচিত নেতাদের বাবা কাকা জেঠা বৌদি দাদা শ্বশুর মশাই জামাইবাবু সবাইকে টিকিট দিয়েছে তৃণমূল। আর এই নিয়ে এবার দলের অন্দরে ছড়িয়ে পড়ছে ক্ষোভ।

এর আগে এক নম্বর ওয়ার্ডের বিদায় তৃণমূল কাউন্সিলর সীতা জয়সোয়ারা যেমন বলেই ফেলেছিলেন,’দিদি আমার সঙ্গে কিন্তু এটা অবিচার করা হলো আমি নির্দল প্রার্থী হয়ে দাঁড়াবো।’ আবার ৮ নং ওয়ার্ডের বিদায়ী তৃণমূল কাউন্সিলর পার্থ মিত্র অভিমানে দল ছেড়ে কংগ্রেসে যোগ দিয়ে ৮নং ওয়ার্ড থেকেই কংগ্রেসের হয়ে দাঁড়িয়েছেন। এবার বিক্ষোভ দেখা দিল ১০৩ নম্বর ওয়ার্ড সন্তোষপুর লেক পল্লী এলাকায়।

সেখানে তৃণমূল প্রার্থী হিসেবে দাঁড় করানো হয়েছে সুকুমার দাস কে। যা কোনোভাবেই মেনে নিতে নারাজ দলীয় কর্মীরা। সেই প্রতিবাদে আজ সকাল থেকেই মমতার ছবি নিয়ে ধরনায় বসেছেন তৃণমূলের কর্মীরা। তাদের একটাই দাবি যে করেই হোক প্রার্থী বদল করতে হবে। কোনভাবেই তারা সুকুমার দাস এর হয়ে প্রচার কাজে যেতে পারবেন না।

তাদের দাবি সুকুমার দাস কে এলাকায় কোনদিনও দেখা যায়নি। দলের কোনো কাজে তাকে পাওয়া যায় না। তাহলে খামোখা কেন তারা সুকুমার দাস এর ভাবে প্রচার কাজে নামবেন? তাদেরকে প্রশ্ন করা হয়েছিল তাহলে সুকুমার দাস এর বদলে কাকে চান তারা? ধরনায় বসে থাকা তৃণমূল কর্মীরা দাবি অন্য যে কাউকে প্রার্থী করা হোক কিন্তু সুকুমার দাস কে করলে তারা কোনোভাবেই মেনে নেবেন না। এখন তৃণমূল এখানে প্রার্থী বদলায় কিনা সেটাই দেখার।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...