সব খবর সবার আগে।

প্রেমিকের সাথে মিলে স্বামীকে খুন করে পুঁতে দিল স্ত্রী! মনুয়াকাণ্ডের ছায়া নন্দকুমারে

পূর্ব মেদিনীপুরের নন্দকুমারের ফতেপুর এলাকায় চাঞ্চল্যকর খুনের ঘটনায় সাদৃশ্য মিলল মনুয়াকাণ্ডের। প্রেমিকের সঙ্গে ষড়যন্ত্র করে স্বামীকে খুন করে দেহ লোপাটের অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। পুলিশ সূত্রে জানা গেছে, গত কয়েকদিন খোঁজ পাওয়া যাচ্ছিল না ফতেপুরের বাসিন্দা নূর মহম্মদের। তাঁর স্ত্রী আসমা বিবি নন্দকুমার থানায় তার স্বামীর নিখোঁজের ডায়েরি করেন। পুলিশ তদন্তে নেমে আসমাকে জিজ্ঞাসাবাদ করলে, তাঁর কথায় অসঙ্গতি লক্ষ্য করে পুলিশ। এরপর এলাকায় খোঁজ নিতে শুরু করলে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। আসমার প্রেমিক শেখ দুলালের হদিশ মেলে বলে পুলিশ সূত্রে দাবি।

আসমার প্রেমিককে জেরা করেই পুরো ঘটনা ফাঁস হয়। অভিযোগ, প্রেমিকের সাথে মিলে স্বামীকে খুন করে বাড়ির সামনের গর্ত খুঁড়ে পুঁতে দেন আসমা। যাতে কারও সন্দেহ না হয় তার জন্য গর্তের মুখ বালি, সিমেন্ট দিয়ে চাপায় দিয়ে দেওয়া হয়।

এই ঘটনায় আসমা ও তাঁর প্রেমিককে আটক করেছে পুলিশ। আজই ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ওই গর্ত খুঁড়ে মৃতদেহ তোলার কথা। ওই দম্পতির দুই সন্তানও আছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
Leave a Comment