সব খবর সবার আগে।

জাতীয় পতাকা ও প্রধানমন্ত্রীকে নিয়ে অশ্লীল ছবি পোস্ট ফেসবুকে! পুলিশের হাতে আটক দুই যুবক! দৃষ্টান্তমূলক শাস্তির দাবি!

জনপ্রিয় সোশ্যাল মাধ্যম ফেসবুকে জাতীয় পতাকা ও প্রধানমন্ত্রীকে অবমাননার অভিযোগে আটক করা হল দুই যুবককে।একটি অশ্লীল ছবিকে ফেসবুকে পোস্ট ঘিরে শুরু হয় বিতর্ক। আর সেই ছবি শেয়ার করার পর ওই দুই যুবকের নামে থানায় অভিযোগ দায়ের করা হয়। থানায় লিখিত অভিযোগ দায়ের হওয়ার পরেই ওই যুবককে আটক করে পুলিশ।

ঘটনাটি ঘটেছে বীরভূমের রামপুরহাট থানার অন্তর্গত ভাঁড়শালা পাড়ায়। ওই অঞ্চলেরই এক যুবক সোমবার তার ফেসবুক ওয়ালে দেশের জাতীয় পতাকা ও প্রধানমন্ত্রীর অপমানজনক এই ছবিটি শেয়ার করেন। এর পরেই ওই যুবক এবং অপর এক যুবকের নামে রামপুরহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

ইতিমধ‍্যেই অভিযোগ পেয়ে রামপুরহাট থানার পুলিশ অভিযুক্ত দুই যুবককে আটক করে থানায় নিয়ে আসে। ঘটনার প্রতিবাদ শুরু হয় বিজেপি নেতৃত্বের পক্ষ থেকেও। যিনি ওই দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন তিনি জানান “আজ ফেসবুকে দেখলাম ওই যুবক ফেসবুকে একটি অশ্লীল ছবি শেয়ার করেছে। যে ছবিতে ভারতের জাতীয় পতাকা এবং প্রধানমন্ত্রীকে অপমান করা হয়েছে। যে কারণে আমরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। আমরা ওই যুবকের উপযুক্ত শাস্তি চাই।”

ঘটনার পরিপ্রেক্ষিতে বীরভূম জেলা বিজেপি সভাপতি শ্যামাপদ মন্ডল জানান, “বীরভূমের কোন এক কুলাঙ্গার আজ ভারতের প্রধানমন্ত্রী এবং ভারতের জাতীয় পতাকাকে অপমান করেছে। অবিলম্বে এই কুলাঙ্গারকে দৃষ্টান্তমূলক সাজা দেওয়া হোক, প্রশাসনের কাছে আমাদের এটাই অনুরোধ। রামপুরহাট থানা ইতিমধ্যে একটি অভিযোগ দায়ের হয়েছে। এছাড়াও এই ঘটনার প্রতিবাদে জেলার ও রাজ্যের বিভিন্ন থানায় অভিযোগ দায়ের হবে।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment