সব খবর সবার আগে।

WB Election 2021: ফের তারকা প্রাপ্তি ঘাসফুলের! তৃণমূলে যোগ দিচ্ছেন দুই জনপ্রিয় টেলিভিশন তারকা

কিছুদিন আগেই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ককে স্বীকৃতি দিয়েছেন। গত ৪ঠা ফেব্রুয়ারি কলকাতার অর্কিড গার্ডেনে অনুষ্ঠিত হয় তাদের বিয়ের অনুষ্ঠান। তাদের বিয়েতে সবথেকে বড় আকর্ষণ ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতি। বিয়ের আসরে উপস্থিত থেকে নবদম্পতিকে আশীর্বাদ করেন তিনি। হ্যাঁ, ঠিকই ধরেছেন কথা হচ্ছে বাংলা ধারাবাহিকের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহাকে নিয়ে।

তাদের বিয়েতে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতির পর থেকেই নানান মহলে জল্পনা শুরু হয়, নীল ও তৃণা কী তবে তৃণমূলে যোগ দেবেন। এবার সেই জল্পনাই সত্যি হল। জানা গিয়েছে, আজ শনিবার, বেলা ১২টার সময় তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে জোড়াফুলের পতাকা তুলে নেবেন তারা। তৃণমূলে সম্প্রতি অনেক তারকাই যোগ দিয়েছেন, তাদের মধ্যে অনেকেই আবার এবারের বিধানসভা নির্বাচনের জন্য প্রার্থীও হয়েছেন। এবার ফের এক তারকা প্রাপ্তি ঘটতে চলেছে তৃণমূলের।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...