সব খবর সবার আগে।

শাসক দলের গােষ্ঠীসংঘর্ষে ফের উত্তপ্ত দেগঙ্গা! এলাকায় মােতায়েন বিশাল পুলিশবাহিনী 

ভোটের মুখে ফের প্রকাশ্যে শাসক দলের গােষ্ঠীসংঘর্ষের ঘটনা। উত্তর ২৪ পরগনার দেগঙ্গায় তৃণমূলের অন্তঃকলহে ব্যাপক বােমাবাজি ও গুলি চালানাের ঘটনা ঘটেছে বলে খবর।

জানা গেছে এক পক্ষ বন্দুক নিয়ে অপর পক্ষের বাড়িতে চড়াও হয়েছে বলে অভিযােগ। এই ঘটনার পর থেকেই এলাকায় মােতায়েন করা হয়েছে বিশালাকার পুলিশবাহিনী।

সূত্রের খবর , রবিবার সকাল থেকে মিন্টু সাজির অনুগামী হুমায়ুন চৌধুরীর সঙ্গে হালিমা মণ্ডলের অনুগামী আবদুল মােমিনের সংঘর্ষ শুরু হয় । এরপর হুমায়ুন চৌধুরী লােকজন লাঠিসােটা বন্দুক নিয়ে আবদুল মােমিনের বাড়িতে হামলা চালায় বলে অভিযােগ l

অভিযোগ উঠেছে বাড়ির মেয়েদেরও মারধর করা হয়েছে। এই ঘটনার পরে অবশ্য গােষ্ঠীসংঘর্ষের কথা অস্বীকার করেছেন দেগঙ্গা ব্লকের চাপাতলা গ্রাম পঞ্চায়েতের প্রধান হুমায়ুন চৌধুরী । তিনি বলেন , “আবদুল মােমিন এলাকায় দুষ্কৃতী হিসেবে পরিচিত। পুলিশের গাড়ি থেকে অপরাধী ছিনিয়ে নিয়ে যাওয়া থেকে শুরু করে বােমাবাজির একাধিক অভিযােগ রয়েছে ওর উপর। গতকাল স্বাস্থ্যসাথী কার্ড দেওয়ার একটা অনুষ্ঠানে এসে গণ্ডগােল পাকায় আবদুল । তাই স্থানীয়দের ওর উপর রাগ ছিল । আজ আবদুলকে বাজারে ঘুরতে দেখে স্থানীয়রা তাড়া করে । এর সঙ্গে তৃণমূলের কেউ জড়িত নয়।”
যদিও এই ঘটনায় গােষ্ঠীদ্বন্দ্বের কোনও যােগ নেই বলেই দাবি করেছেন স্থানীয় পঞ্চায়েত প্রধান।
_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...