সব খবর সবার আগে।

সামলানো যাচ্ছে না ভিড়, নবমী-দশমীর নাইট স্পেশাল ট্রেন বাতিল, সিদ্ধান্ত রেল কর্তৃপক্ষের

পুজোর দিনগুলোতে রাতে মানুষের ঘোরার সুবিধার জন্য রেল কর্তৃপক্ষের তরফে কিছু নাইট স্পেশাল ট্রেন চালু করা হয়েছিল। কিন্তু শিয়ালদহ শাখার সেই ট্রেনগুলি এবার বন্ধ করে দেওয়া হল।

রানাঘাট, বনগাঁ, বারুইপুর, ডানকুনি, বজবজ এই পাঁচ ডিভিশনের সাত জোড়া নাইট স্পেশাল ট্রেন বাতিল করে দেওয়া হয়েছে। অষ্টমী, নবমী ও দশমীর রাতের জন্য এর স্পেশাল ট্রেনের পরিষেবা শুরু করা হয়। অষ্টমীর রাতে পরিষেবা মিললেও নবমী ও দশমীতে মিলবে না এই ট্রেন।

পুজোয় রাস্তাঘাটে ভিড় এড়াতে মানুষের সুবিধার জন্যই এই সাত জোড়া নাইট স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল রেলের তরফে। কিন্তু পুজো যতই এগোচ্ছে, রাস্তাঘাটে, মণ্ডপে মণ্ডপে মানুষের ভিড় ততই বাড়ছে। করোনা স্বাস্থ্যবিধি শিকেয় তুলে শহরের মানুষ রাস্তায় ঢল নামিয়েছে।

এই ভিড়ের কারণেই অষ্টমীর রাতে শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের বুর্জ খলিফার মণ্ডপে প্রবেশ নিষিদ্ধ করে দেওয়া হয়েছিল। এবার এই বিষয় নিয়ে পদক্ষেপ করল রেল কর্তৃপক্ষও। নাইট স্পেশাল ট্রেনগুলি বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হল। অষ্টমীর রাতেই রাজ্য প্রশাসনের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছে রেল।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...