সব খবর সবার আগে।

“বিজেপি আগে ভালবাসা কাকে বলে সেটা বুঝুক”, বিষ্ফোরণ ঘটালেন নুসরাত জাহান!

সোশ্যাল মিডিয়ায় বরাবরই অত্যন্ত সক্রিয় তৃণমূল সাংসদ এবং অভিনেত্রী নুসরাত জাহান। নিজের ঠোঁট কাটা স্বভাবের পরিচয় দিয়ে তিনি বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কাউকেই টুইটারে কড়া ভাষায় আক্রমণ করতে ছাড়েন না।তাই পুরস্কার হিসাবে তিনি এর মধ্যেই তৃণমূলের রাজ্য স্তরের মুখপাত্র নির্বাচিত হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারা।

এবার লাভ জিহাদের প্রসঙ্গ নিয়ে তিনি বড়োসড়ো বোমা ফেললেন। লাভ জিহাদ নিয়ে রীতিমতো চিন্তায় পড়েছে ভারত সরকার কারণ এর মধ্যেই অনেক তথ্য প্রমাণ উঠে এসেছে যেখানে দেখা যাচ্ছে হিন্দু ধর্মের মেয়েদের জোর করে ধর্মান্তরিত করে বিয়ে করছে মুসলিম যুবকরা। তাই এই ঘটনা ঠেকাতে এবার বিজেপি শাসিত কয়েকটি রাজ্যের সরকার ইতিমধ্যেই কড়া আইন আনার প্রস্তাব দিয়েছে যাদের মধ্যে রয়েছে উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ, কর্ণাটক, আসাম।

আর এর বিরুদ্ধেই এবার মুখ খুললেন নুসরাত তিনি সাফ জানিয়ে দিলেন,”আমি কাকে ভালবাসব তা নিয়ে কারও কিছু বলার থাকতে পারে না”। শনিবার কলকাতায় জগদ্বাত্রী পুজোর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন তিনি।

এ অনুষ্ঠানে তাকে লাভ জিহাদ নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি ক্ষোভে ফেটে পড়েন। বস্তুত নুসরাত নিজে বিয়ে করেছেন নিখিল জৈনকে। স্বাভাবিকভাবেই তাকেও লাভ জিহাদ নিয়ে কম কথা শুনতে হয়না। তাই তিনি বলেই ফেলেন, “লাভ এবং জিহাদ কখনও এক হতে পারে না। ভালবাসা সম্পূর্ণ ব্যক্তিগত বিষয়। আমি কাকে ভালবাসব তা নিয়ে কারও কিছু বলার থাকতে পারে না। বিজেপিকে আমার একটাই পরামর্শ তাঁরা আগে ভালবাসা যে ব্যক্তিগত সম্পর্ক, তা আগে বুঝুক। তাঁদের ভালবাসতেও শেখা উচিত।”

স্বাভাবিকভাবেই তারই মন্তব্য নিয়ে এখন তোলপাড় রাজ্য রাজনীতি। যদিও বিজেপি তরফ থেকে পাল্টা এখনো পর্যন্ত কিছু বলা হয়নি নুসরাতকে তবে তিনি যে লাভ জিহাদ এবং তার বিরুদ্ধে বিজেপির তৎপরতা নিয়ে যে যথেষ্ট অসন্তুষ্ট তার বক্তব্য থেকেই স্পষ্ট।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...