সব খবর সবার আগে।

উলটপুরাণ! এবার রাজমিস্ত্রির বউ পালাল সন্তান কোলে নিয়ে, ফেসবুকে পোস্ট করে সাহায্যের আর্তি পিংলার রাজমিস্ত্রির

কিছুদিন আগেই জানা যায় হাওড়ার নিশ্চিন্দার দুই গৃহবধূর সম্পর্ক তৈরি হয় বাড়িতে কাজ করতে আসা দুই রাজমিস্ত্রির সঙ্গে। প্রেমিকের হাত ধরেই মুম্বই পালান দুই গৃহবধূ। তবে এবার পশ্চিম মেদিনীপুরের পিংলায় ঠিক এর উল্টো ঘটনাই ঘটল।

কর্মসূত্রে ভিন রাজ্যে থাকেন এক যুবক। পেশায় তিনি রাজমিস্ত্রি। তাঁর দাবী, গত ৯ই ডিসেম্বর ছোটো ছেলেকে নিয়ে তাঁর স্ত্রী বাড়ি ছেড়ে চলে যান। কোনও খবর মেলেনি তাঁর। স্ত্রী-ছেলের সন্ধান পাওয়ার জন্য ফেসবুকে সাহায্য চাইলেন ওই রাজমিস্ত্রি।

ফেসবুকে ওই যুবক স্ত্রী এবং পুত্রের ছবি দিয়ে হিন্দিতে লিখেছেন, “এই মহিলা এবং শিশুটি গত ৯ ডিসেম্বর থেকে নিখোঁজ। কেউ খোঁজ পেয়ে জানালে পাঁচ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে”। ফেসবুক পোস্টে নিজের ফোন নম্বরও উল্লেখ করেছেন তিনি। এই ঘটনার কথা জানিয়ে পিংলা থানায় নিখোঁজের অভিযোগ জানিয়েছেন ওই যুবক। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

ওই রাজমিস্ত্রির কথায়, তাদেরে বিয়ে হয়েছে সাড়ে তিন বছর। তাঁর শ্বশুরবাড়ি পশ্চিম মেদিনীপুরের ডেবরায়। তাদের একটি আড়াই বছরের ছেলেও রয়েছে। ওই যুবক জানান যে তিনি এতদিন রাজমিস্ত্রির কাজে হায়দ্রাবাদে ছিলেন। বাড়িতে তাঁর মা-বাবার সঙ্গেই থাকতেন তাঁর স্ত্রী-পুত্র।

ওই যুবকের কথায়, গত ৯ই ডিসেম্বর রাতে রান্নাঘরের জানলা দিয়ে ছেলেকে নিয়ে বাড়ি থেকে পালান তাঁর স্ত্রী। বাবার কাছে এই খবর পেয়ে বাড়ি ফেরেন ওই যুবক। তাঁর কথায়, ৯ই ডিসেম্বর রাতে তাদের এলাকায় একটি গাড়ি এসেছিল।

ওই যুবকের সন্দেহ, ওই গাড়ি করেই নিখোঁজ হয়েছেন তাঁর স্ত্রী। আর সঙ্গে করে নিয়ে গিয়েছেন তাদের সন্তানকেও। তবে তাঁর স্ত্রী-ছেলেকে অপহরণ করা হয়েছে কী না, সেই নিয়েও সন্দেহ রয়েছে তাঁর। তবে যুবকের দাবী, তাঁর স্ত্রীর সঙ্গে তাঁর কোনও ধরণের অশান্তি হয়নি।

You might also like
Comments
Loading...