সব খবর সবার আগে।

মানবিক মোদী! প্রধানমন্ত্রীর সভায় আচমকা অসুস্থ মহিলা, বক্তব্য থামিয়ে দিলেন চিকিৎসার নির্দেশ

বাংলায় তৃতীয় দফা ভোটের মাঝেই চতুর্থ দফা ভোটের প্রচারে রাজ্যে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন উত্তরবঙ্গে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখছিলেন তিনি। বাইরে খাঁ খাঁ করছে রোদ। আর তাতেই তাল কাটল সভার। প্রধানমন্ত্রীর বক্তৃতা চলাকালীন আচমকাই অসুস্থ হয়ে পড়লেন এক মহিলা।

আর এখানেই মানবিকতার নিদর্শন রাখলেন মোদী। সঙ্গে সঙ্গে বক্তব্য থামিয়ে ওই মহিলার চিকিৎসার ব্যবস্থা করতে বলেন প্রধানমন্ত্রী। নিজের সঙ্গে থাকা মেডিক্যাল টিমের চিকিৎসককেই ওই মহিলার দেখভালের নির্দেশ দেন। প্রধানমন্ত্রীর নির্দেশ মতো ওই মহিলাকে সঙ্গে সঙ্গে ভিড় থেকে সরিয়ে মঞ্চের পিছনে নিয়ে আসেন কেন্দ্রীয় জওয়ানরা। সেখানেই তাঁর প্রাথমিক চিকিৎসা করা হয়।

আরও পড়ুন- কেন্দ্রীয় বাহিনীর কাজে অখুশি মমতা, ক্ষোভ উগড়ে দিয়ে টুইট মুখ্যমন্ত্রীর

ভোটের উত্তাপের সঙ্গে পাল্লা দিয়ে রাজ্যে চড়ছে তাপমাত্রার পারদও। আর সেই রোদ মাথায় নিয়েই কোচবিহারের রাসমেলা ময়দানে প্রধানমন্ত্রীর কথা শুনতে তাঁর সভায় উপস্থিত হয়েছিলেন বহু মানুষ। কিন্তু ওই চড়া রোদ-গরমে আচমকাই অসুস্থ হয়ে পড়েন এক মাঝবয়সী মহিলা।

দর্শক আসনে উপস্থিত ওই মহিলাকে হঠাৎই অসুস্থ হয়ে পড়তে দেখে বক্তব্য থামিয়ে দেন প্রধানমন্ত্রী। নিরাপত্তারক্ষীদের নির্দেশ দেন অসুস্থ মহিলাকে ভিড় থেকে সরিয়ে নিয়ে যেতে। বক্তব্য থামিয়ে প্রধানমন্ত্রী বলেন, “কেউ দর্শকাসনে উপস্থিত মা-কে দেখুন। ওঁকে জল দিন। আমার মেডিক্যাল টিমে থাকা চিকিৎসক দ্রুত ব্যবস্থা নিন।” এর পরই কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা তাঁকে মঞ্চের পিছনে সরিয়ে নিয়ে যান। সেখানেই ওই মহিলার প্রাথমিক চিকিৎসা করা হয় বলে খবর।

আরও পড়ুন- ভোট দিতে বাধা তৃণমূলের, বুথ দখল, অভিযোগ বিজেপি প্রার্থীর, আতঙ্কের পরিবেশ ডায়মন্ড হারবারে

প্রসঙ্গত উল্লেখ্য, কদিন আগে এই এক‌ই ঘটনার সাক্ষী হয়েছিল অসম। সেখানেও  প্রধানমন্ত্রীর জনসভায় অসুস্থ হয়ে পড়েন এক বিজেপি কর্মী। সেদিনও বক্তব্য থামিয়ে দ্রুত তাঁর চিকিৎসার নির্দেশ দিয়েছিলেন মোদী।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...