সব খবর সবার আগে।

“পশ্চিমবঙ্গ জুড়ে পরিবর্তনের আকাঙ্খা জেগেছে”, বঙ্গে আসার আগে বাংলায় টুইট মোদীর

যতই বাধা বিপত্তি আসুক, তাও বিধানসভা নির্বাচনের আগে রাজ্যজুড়ে জোর কদমে প্রচার চালাচ্ছে বিজেপি। সর্বশক্তি দিয়ে বাংলায় ঝাঁপিয়ে পড়েছে বিজেপি। আগেই জানা গিয়েছিল, ১৮ই মার্চ পুরুলিয়াতে সভা করবেন প্রধানমন্ত্রী। পাশাপাশি মোদীর বঙ্গ সফরের মধ্যেই ১৫ ও ১৯ মার্চ রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আগামীকাল অর্থাৎ ১৮ মার্চ ফের বঙ্গে আসছেন নরেন্দ্র মোদী।

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনকে এবার পাখির চোখ করে বিজেপি তাদের নির্বাচনী সমরসজ্জা চিত্রায়িত করছেন। বঙ্গে আসার আগের দিন ফের বাংলায় টুইট করে বাংলার মানুষের মন জয়ের চেষ্টা করলেন মোদী। এদিন টুইট করে লেখেন, “আগামীকাল, ১৮ই মার্চ আমি আমার পশ্চিমবঙ্গের ভাই ও বোনেদের মধ্যে উপস্থিত থাকার সুযোগ পেয়ে আনন্দিত। আমি পুরুলিয়ায় একটি জনসভায় বক্তব্য রাখবো।”

পাশাপাশি তিনি আরও লেখেন, “পশ্চিমবঙ্গ জুড়ে, পরিবর্তনের আকাঙ্খা জেগেছে। বিজেপি-র সুশাসনের কর্মসূচী জনগণের মধ্যে এক সুরেলা ধ্বনি তুলেছে।” এর আগেও বঙ্গ সফরে আসার আগে মোদী বাংলায় টুইট করেছিলেন। ১৮ মার্চ সকাল ১১টায় পুরুলিয়ায় সভা করবেন প্রধানমন্ত্রী। প্রথম দফায় ভোট শুরু হচ্ছে আগামী ২৭ মার্চ। তার আগে শাসক দলের কাছ থেকে জঙ্গলমহল দখলের চেষ্টায় রয়েছে গেরুয়া শিবির।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...