রাজ্য

ফের রাজ্যে উদ্ধার টাকার পাহাড়, এবার গাড়ির টায়ার থেকে মিলল লক্ষ লক্ষ টাকা, চাঞ্চল্য জলপাইগুড়িতে

ফের রাজ্যে উদ্ধার হল লক্ষ লক্ষ টাকা। এবার স্থান জলপাইগুড়ি। বিহারগামী গাড়ির টায়ারের মধ্যে করে লুকিয়ে পাচার হচ্ছিল টাকা। খবর পেয়েই গাড়িতে তল্লাশি চালায় পুলিশ। উদ্ধার হয় ৯৩ লক্ষ ৮৩ হাজার টাকা। জানা গিয়েছে বানারহাট থানার অন্তর্গত তেলিপাড়া চৌপথি এলাকায় তল্লাশি চালিয়ে এই টাকা-সহ গাড়ি আটক করে পুলিশ। গাড়িতে থাকা ৫ জনকে আটক করে জেরা করছে বানারহাট থানার পুলিশ।

গতকাল, রবিবার দুপুরে বানারহাট থানার অন্তর্গত বিন্নাগুড়ি ফাঁড়ির পুলিশ খবর পায় যে গোপন সূত্রে টাকা পাচার হবে। জানা যায় যে ধূপগুড়ির দিক থেকে এশিয়ান হাইওয়ে ৪৮ হয়ে একটি ছোট গাড়িতে বিপুল পরিমাণ টাকা নিয়ে তেলিপাড়ার দিকে আসছেন কয়েকজন ব্যক্তি।

এই খবর পাওয়ার পরই বিন্নাগুড়ি ফাঁড়ির পুলিশ তেলিপাড়ায় নাকা চেকিং শুরু করে। পুলিশ তল্লাশি চালাতে গিয়ে একটি কালো রংয়ের ছোট গাড়ি আটক করে। ওই গাড়িতে ৫ জন ব্যক্তি ছিল বলে খবর। পুলিশ টাকা নিয়ে বিষয়ে জেরা করে ওই ব্যক্তিদের। তবে সেকথা সম্পূর্ণ অস্বীকার করে তারা। 

এরপরই পুলিশের নজর যায় গাড়িতে থাকা অতিরিক্ত টায়ারের দিকে। তা দেখে সন্দেহ হয় পুলিশের। সেই গাড়িটি আটক করে বানারহাট থানায় নিয়ে যায় পুলিশ। টায়ার খুলতেই তা থেকে উদ্ধার হয় ৯৪টি টাকার বান্ডিল। মোট ৯৩ লক্ষ ৮৩ হাজার টাকা ছিল বলে জানা গিয়েছে।

ওই ৫ ব্যক্তিকেই আটক করে পুলিশ। যে গাড়িটি আটক করা হয়েছে, তার নম্বর প্লেট অনুযায়ী বিহারের পূর্ণিয়ার বলে জানা গিয়েছে। গাড়িটি আলিপুরদুয়ার জেলার বীরপাড়ার দিকে যাচ্ছিল বলে খবর। জলপাইগুড়ির পুলিশ সুপার বিশ্বজিৎ মাহাতো বলেন, “একটি গাড়ি আটক করা হয়েছে। গাড়ি থেকে টাকা উদ্ধার করা হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে”।

Related Articles

Back to top button