সব খবর সবার আগে।

পুর ভোটের প্রস্তুতির শুরুতেই আরামবাগে তৃণমূল-বিজেপির ছাত্র সংগঠনের মধ্যে সংঘর্ষ

যতবারই বলা হোক না কেন যে পড়ুয়া সমাজকে রাজনীতির থেকে দূরে থাকতে ততই তারা জড়িয়ে পড়ছে রাজনীতিতে| সামনে পুরভোটের দামামা বাজার সঙ্গে সঙ্গে চড়তে শুরু করেছে রাজনৈতিক নেতাদের গলা | আর তাকে ঘিরে বিচ্ছিন্ন সংঘর্ষে জারি রয়েছে | আসন্ন পুরভোটের কারণে নিজেদের দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে টিএমসিপি ও বিজেপির অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ সমর্থকদের মধ্যে সংঘর্ষ। গুরুতর জখম অবস্থায় বেশ কয়েক জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।

এই সংঘর্ষের সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় আরামবাগ থানার পুলিশ । গোটা এলাকা জুড়ে রয়েছে উত্তপ্ত পরিস্থিতি । এলাকায় চলছে পুলিশি টহল । এই সংঘর্ষের ঘটনায় সুমন খান কে গুরুতর আহত অবস্থায় একজনকে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে আরামবাগের কালিপুর নেতাজি মহাবিদ্যালয় চত্বরের সামনে ।

এই ঘটনায় মোট অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের ৫ জনের মত আহত হয়েছে বলে জানা গেছে । কলেজের সামনে এভিবিপির দলীয় পতাকা কে বা কারা ছিঁড়ে ফেলাকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত । এভিবিপির তরফে বেশ কয়েকজন কর্মী পতাকা গুলি তুলে পুনরায় আবার টাঙাতে গেলে তাদের বাধা দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে । এই ঘটনাকে কেন্দ্র করে এবিভিপি ও টিএমসিপি দুই পক্ষ প্রথমে নিজেদের মধ্যে বিতন্ডায় জড়িয়ে পড়ে |

বাক বিতণ্ডা থেকে লাঠি নিয়ে সংঘর্ষেও জড়িয়ে পড়ে তারা | এই ঘটনায় বিজেপির মোট ৫ জন আহতকে আরামবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে । চারজনকে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয় । বাকি একজনকে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয় । টিএমসিপি ও এ ভি বি পির পক্ষ থেকে এই ঘটনায় আরামবাগ থানায় অভিযোগ দায়ের করেছে বলে জানা গেছে ।

এই ঘটনায় গোটা এলাকায় চলছে পুলিশি টহল। এবিভিপির আরামবাগ নগর সম্পাদক শুভঙ্কর খাঁ বলেন, এবিভিপির কিছু ছেলে ওই ঘটনার পর নিখোঁজ আছে । তাদেরকে কোথায় রেখেছে তা নিয়ে চিন্তিত তারা | হেমন্ত পাল ইউনিট প্রেসিডেন্ট, এ বিষয়ে আমি কিছু জানিনা তবে খোঁজ নিয়ে দেখছি । পাল্টা এবিভিপির ছেলেরা তাদের দলীয় পতাকা ছিঁড়ে ফেলে দিয়েছে বলে অভিযোগ তাদের ।

Comments
Loading...