সব খবর সবার আগে।

Prasun Banerjee in BJP: গেরুয়া শিবিরে এবার তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়, চাঞ্চল্যকর দাবী সৌমিত্র খাঁ-র

বিধানসভা নির্বাচন এগিয়ে আসার সঙ্গে সঙ্গেই বিভিন্ন নেতা-মন্ত্রী, বিধায়কদের হিড়িক বেড়েছে একদল থেকে অন্যদলে যোগ দেওয়ার। এই ক্ষেত্রে সবচেয়ে বেশি দুর্বল হয়েছে ঘাসফুল শিবির। তৃণমূল থেকে ইতিমধ্যেই প্রচুর সংখ্যক নেতা, কর্মী দলে দলে বিজেপিতে যোগ দিয়েছেন। গেরুয়া পতাকা হাতে তুলে নিয়েছেন বেশ কিছু প্রভাবশালী মন্ত্রীও। এর জেরে তৃণমূল শিবির বিপর্যস্ত। এরই মাঝে ফের বোমা ফাটালেন সৌমিত্র খাঁ।

গতকাল হাওড়া ময়দানে অনুষ্ঠিত হয় যোগদান মেলা। এই অনুষ্ঠানে একাধিক সংখ্যক তৃণমূল কর্মী বিজেপিতে যোগ দেন। এই অনুষ্ঠানেই রাজ্য বিজেপি যুব মোর্চার সাংসদ তথা বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ দাবী করে বসেন যে এবার তৃণমূলে ছেড়ে বিজেপিতে আসবেন তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। তাঁর এই চাঞ্চল্যকর দাবীতে ফের উত্তাপ ছড়িয়েছে রাজ্য রাজনীতিতে।

এদিন সভামঞ্চ থেকে সৌমিত্র খাঁ বলেন, “একজন ক্রিকেটার আগেই দল ছেড়েছেন, এবার ফুটবলারও থাকবেন না দলে। উনি বিজেপিতে যোগ দেবেন। তৃণমূল ছেড়ে এবার বিজেপিতে যোগ দেবেন প্রাক্তন ফুটবলার তথা তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়”। এদিন এই যোগদান মেলায় উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়, বিজেপির সাংসদ অর্জুন সিং, প্রমুখ।

ভরা মঞ্চে দাঁড়িয়ে সৌমিত্র খানের এই দাবী নিয়ে ফের বঙ্গ রাজনীতির অন্দরে জল্পনা বেড়েছে। সকলের মনেই এখন একটাই প্রশ্ন তবে কী শুভেন্দু অধিকারী, সুনীল মণ্ডলের মতো এবার প্রসূন বন্দ্যোপাধ্যায়ও নিজের দায়িত্ব থেকে সরে আসবেন? কিন্তু এদিকে সৌমিত্র খাঁ-র এই দাবী

সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন প্রসূন বন্দ্যোপাধ্যায়। সৌমিত্র খাঁর এরূপ মন্তব্যের জন্য তাঁকে মিথ্যেবাদী বলেও কটাক্ষ করেছেন তিনি। প্রসূন বন্দ্যোপাধ্যায়ের কথায়, হাওড়ার মানুষ তাঁকে বিশ্বাস করে ভালবেসে তিনবার সাংসদ করেছেন। তাদের প্রতি ওঁর একটা দায়িত্ব রয়েছে, তাই দল তিনি ছাড়তে পারবেন না।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...