সব খবর সবার আগে।

এবার মাস্টারমশাইয়ের ছেলে যাচ্ছেন বিজেপিতে, ঘাসফুলকে মুছে সিঙ্গুরে শক্তি বাড়াচ্ছে পদ্মফুল!

অধিকারী পরিবারের পর এবার সিঙ্গুর। ক্রমশই নিজের শক্তি প্রদর্শন করে চলেছে গেরুয়া শিবির। এবার সিঙ্গুরের বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্যের বাড়িতেও ফুটতে চলেছে পদ্ম। বিজেপিতে যোগ দিতে চলেছেন মাস্টারমশাই ওরফে রবীন্দ্রনাথ ভট্টাচার্যের ছেলে তুষার ভট্টাচার্য। একথা নিজেই জানালেন তিনি।

গতকাল, বুধবার চন্দননগরে একটি সভা ছিল শুভেন্দু অধিকারীর। সেই সভা মঞ্চ থেকেই তিনি সিঙ্গুরের রবীন্দ্রনাথ ভট্টাচার্যের ছেলের কথা তোলেন। বলেন, বিধায়কের ছেলে তাঁকে ফোন করে বিজেপিতে যোগ দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন। সেই কথায় সিলমোহর দিলেন তুষার নিজেই। এও জানান যে কবে তিনি গেরুয়া ঝাণ্ডা হাতে তুলে নেবেন।

এই বিষয়ে তুষারবাবুর বক্তব্য, “বাবার মাধ্যমেই আমার শুভেন্দুদার সঙ্গে পরিচয়। উনি যখন বিজেপিতে যোগ দিলেন, তখন আমিও আমার ইচ্ছার কথা বললাম। শুভেন্দুদা যেদিন সিঙ্গুরে সভা করতে আসবেন, সেদিনই আমি বিজেপিতে যোগ দেব”। তুষারবাবু এও বলেন যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কারণে ভারতে যথেষ্ট উন্নতি হয়েছে। এটাই তাঁর বিজেপিতে যোগ দেওয়ার মূল অনুপ্রেরণা বলেই জানান তুষার ভট্টাচার্য।

এরই সঙ্গে শাসকদলের প্রতি ক্ষোভের কথাও প্রকাশ্যে আনেন তুষারবাবু। তাঁর দাবী, তাঁর বাবা রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে তৃণমূল যথেষ্ট সম্মান দেয়নি। ২০১১ সালে তৃণমূল ক্ষমতায় আসার পর রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে মন্ত্রী রা হয়। তবে বর্তমানে শাসকদলের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে। সেই অভিমান থেকেও গেরুয়া শিবিরে যোগ দেওয়ার কথা ভাবেন তিনি, এমনটাই বলেন তুষারবাবু।

এরপরই যে প্রশ্নটা সবচেয়ে বেশি মাথাচাড়া দেয় যে, রবীন্দ্রনাথবাবুও কী তবে গেরুয়া শিবিরে নাম লেখাবেন? এই বিষয়ে তুষারবাবুর বক্তব্য, তাঁর বাবার যথেষ্ট বয়স হয়েছে। তিনি চান, রবীন্দ্রনাথবাবু রাজনীতি থেকে সরে আসুন। তবে এমনটা মোটেই চাইছেন না বিধায়ক নিজে। এখনই রাজনীতি থেকে অবসর নেওয়ার কোনও পরিকল্পনা নেই তাঁর, এমনটাই জানা গিয়েছে। তবে তিনিও দলবদল করে গেরুয়া শিবিরে আসছেন কী না, এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও সিদ্ধান্ত নেননি মাস্টারমশাই।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...