সব খবর সবার আগে।

Breaking news: ডোমজুড়ে রাজীব-মিঠুনের ওপর হামলা! ছোঁড়া হল ইট-পাথর, ভাঙ্গা হলো গাড়ি, অভিযুক্ত তৃণমূল

ফের নিশানায় বিজেপি নেতারা। কাল বিজেপির প্রদেশ অধ্যক্ষ দিলীপ ঘোষের গাড়িতে কোচবিহারের শীতলকুচিতে আক্রমণ করা হয়। এই ঘটনায় আহত হন দিলীপ ঘোষ। আর এবার আক্রান্ত হলেন মিঠুন চক্রবর্তী‌ রাজীব বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে মহাগুরুর সভায় চলল হামলা। এদিন ‌ডোমজুড়ে বিজেপি প্রার্থী রাজীবের সমর্থনে অভিনেতা মিঠুন চক্রবর্তী’র সভায় ইট-পাথর ছোঁড়া হয়েছে বলে অভিযোগ করেছে গেরুয়া শিবির।

আরও পড়ুনঃ লাগামহীন রাজনৈতিক হিংসা! কোচবিহারে দিলীপ ঘোষের গাড়ি লক্ষ্য করে ছোঁড়া হল ইট-বোমা, আহত প্রদেশ অধ্যক্ষ

সূত্রের খবর, ডোমজুড়ের বাঁকড়া অঞ্চলে মিছিল যাওয়ার সময় বিজেপি কর্মী সমর্থকদের উপর হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ছোঁড়া হয় ইট-পাথর। করা হয় গাড়ি ভাঙচুর। পরে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী ও কমব্যাট ফোর্স। বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, ওই অঞ্চল দিয়ে যাওয়ার সময় তৃণমূলের তরফে এই কাজ করা হয়েছে।

আরও পড়ুনঃ “আরামবাগ ওসির ওপর আমি নজর রাখছি”, ভোট প্রভাবিত করার জন্য নির্বাচন কমিশনের রোষানলে মমতা

আপাতত ওই এলাকায় উত্তেজনা রয়েছে। রোড শো তে যাওয়া বিজেপি কর্মী সমর্থকরা ভীতি ও সন্ত্রাসের মধ্যে আছেন বলে জানা গিয়েছে। পুলিশি নিরপত্তার মধ্যে বাড়ি পৌঁছে দেওয়ার আবেদন জানিয়েছেন তাঁরা। তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়ার পর থেকেই নিজের গড় ডোমজুড়ের একাধিক অঞ্চলে কখনও প্রচার কিংবা মিছিল করতে গিয়ে প্রাক্তন সহকর্মী তথা এখন বিরোধী তৃণমূল কর্মীদের বাধার মুখে পড়ছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। বিশেষ করে ডোমজুড়ের এই বাঁকড়া অঞ্চলে প্রবেশ করতেই পারছেন না প্রাক্তন বনমন্ত্রী।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...