সব খবর সবার আগে।

অভিনব প্রচার, সাধারণ মানুষকে হনুমান চল্লিশা বিলি করলেন এই বিজেপি প্রার্থী!

আগামী ১৭ই এপ্রিল উত্তর ২৪ পরগণার কামারহাটি বিধানসভা কেন্দ্রে ভোট। এই কেন্দ্রে বিজেপি প্রার্থী হলেন রাজু বন্দ্যোপাধ্যায়। এবার নির্বাচনের শেষ বেলায় এক অভিনব পন্থায় প্রচার করলেন তিনি। এদিন কামারহাটির গলিতে গলিতে প্রচার সারেন রাজু বন্দ্যোপাধ্যায়। হাতে গোছা গোছা হনুমান চল্লিশা।

এই হনুমান চল্লিশা মানুষের হাতে হাতে বিলি করে ভোট প্রচার করলেন রাজু বন্দ্যোপাধ্যায়। এর সঙ্গে ছিল ‘জয় শ্রী রাম’ ধ্বনি। রাস্তায় যাকেই সামনে পেলেন, তাঁকেই ধরিয়ে দিলেন একটি হনুমান চল্লিশার কপি।

আরও পড়ুন- বালাকোট এয়ারস্ট্রাইকের মাস্টারমাইন্ড এবার রাসবিহারীতে বিজেপির তুরুপের তাস! পড়ুন বিস্তারিত

এদিন তাঁর এই প্রচারে তাঁকে সমর্থন করে ময়দানে নামেন প্রাক্তন তৃণমূল নেতা তথা বর্তমান বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়। কামারহাটির বাসিন্দাদের একাংশের মতে, এই অঞ্চলে রঙিন প্রচার সেরেছেন তৃণমূল প্রার্থী মদন মিত্র। কথায় কথায় তিনি বলেছেন, ‘লাভলি’। এবার মদন মিত্রের সেই ‘লাভলি’ প্রচারকে ছাপিয়ে যেতেই হনুমান চল্লিশাকে অস্ত্র করলেন বিজেপি প্রার্থী।

আরও পড়ুন- করোনার জের, আজই বন্ধ হওয়ার পথে কুম্ভমেলা, সম্ভাবনা দৃঢ় 

তবে এই ঘটনা নিয়ে এলাকায় কিছুটা বিতর্কও বেঁধেছে। এদিকে বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়ের কথায় এই নিয়ে বিতর্কের কী আছে? হনুমান চল্লিশা বিলি করা কী খারাপ? তাঁর কথায়, “কামারহাটি বিধানসভা কেন্দ্রে ভোটের লড়াই প্রসঙ্গে তিনি বলেন, কামারহাটিতে বিজেপি আসছে। পদ্ম ফুটছে। তোলাবাজরা দুর্বুদ্ধি সম্পন্ন। প্রার্থনা করছি মদন মিত্রকে ভগবান যেন সুবুদ্ধি দেন। কামারহাটিতে আপনার যুগের অবসান হয়েছে। তৃণমূল, জোট, ঘোট সব এক হয়ে গিয়েছে। বিজেপির সঙ্গে বাংলার মানুষ আছেন”।

এদিন প্রচারে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন যে তৃণমূল বুঝে গিয়েছে তাদের সঙ্গে মানুষ নেই। তারা দেউলিয়া হয়ে গিয়েছে। বিজেপি ২০০ আসন নিয়ে ক্ষমতায় আসছেই, আত্মবিশ্বাসের সঙ্গে বললেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

You might also like
Comments
Loading...