সব খবর সবার আগে।

শিলিগুড়িতে বাম দুর্গে বিপর্যয়! দায়িত্ব পেয়েই দুই বাম নেতাকে তৃণমূলে যোগ দেওয়ালেন গৌতম দেব

এবারে শিলিগুড়িতে ব্যাপক বিপর্যয়ের মুখে পড়েছে বাম শিবির। ভোটে হেরে গেছেন অশোক ভট্টাচার্য। এরপর নিজের মুখ খুলেছেন আলিমুদ্দিনের বিরুদ্ধে। জয়ী হয়েছেন অশোক ভট্টাচার্যের শিষ্য হিসেবে পরিচিত একদা বাম নেতা তথা অধুনা বিজেপি নেতা শংকর ঘোষ।

পদ্মফুলের পর এবার বাম দুর্গে ফাটল ধরেছে ঘাসফুল। শিলিগুড়ির পৌরনিগমের দায়িত্ব কাঁধে নিয়েই বাম গড়ে ধস নামালেন প্রাক্তন মন্ত্রী তথা প্রশাসক বোর্ডের চেয়ারম্যান গৌতম দেব।

এদিন তাঁর হাত ধরেই তৃণমূলে যোগ দিলেন শিলিগুড়ি পৌরনিগমের সিপিআইএমের প্রাক্তন ডেপুটি মেয়র রামভজন মাহাতো ও পৌর বোর্ডের প্রাক্তন মেয়র পারিষদ(কর, পার্কিং) কমল আগরওয়াল। কমলের ভাই মনোজ আগরওয়ালও একই দিনে শাসক শিবিরে যোগ দেন।তাঁদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন পৌর প্রশাসক বোর্ডের চেয়ারম্যান গৌতম দেব ও রঞ্জন সরকার।

বাম গড়ে ফাটল ধরিয়ে গৌতম দেব বলেন, “জেলার সার্বিক উন্নয়নের জন্য আমরা নতুন করে সংগঠিত হচ্ছি। অনেকে পাশে আছেন, আগে আরও আসবেন। শহরের দু’‌জন অতিপরিচিত মুখ, দীর্ঘদিনের জনপ্রতিনিধি আমাদের সঙ্গে এসেছেন।”

কি বলছেন সিপিএম থেকে তৃণমূলে যোগ দেওয়া নেতারা? এদিন কমলবাবু বলেন, “আমি কিছু পাওয়ার জন্য তৃণমূলে আসিনি। এখন পুরভোট নেই বা কবে হবে তারও কোনও নিশ্চয়তা নেই। বিজেপি বললেও আমি সেখানে যাইনি। অশোক ভট্টাচার্যকে শ্রদ্ধা করি। তাও বলছি, সিপিএমে থেকে উন্নয়ন ও মানুষের কাজ করতে সমস্যা হচ্ছে।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...