West Bengal

‘বাপ দেখেনি ছাগল, ছেলে মুরগি দেখেই পাগল’, সায়নী এমন মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় অশালীন আক্রমণ অভিনেত্রীকে

বিজ্ঞাপন

ফের বিতর্কে জড়ালেন সায়নী ঘোষ, ফেসবুকে একটি পোস্টে কমেন্ট করেন সায়নী। এরপরই তাঁর সেই কমেন্টের নীচে একের পর এক নেটিজেন অশালীন ভাষায় আক্রমণ শানায় তাঁকে। নানান কটূক্তি করা হয়।

বিজ্ঞাপন

ঘটনাটি ঠিক কী?

বিজ্ঞাপন

আসলে, ফেসবুকে Debangshu Bhattacharya Dev Fam নামের এটি পেজ রয়েছে। সেই পেজ থেকে একটি স্টেটাস দেওয়া হয়। সেখানে লেখা ছিল, “আমি প্রতীজ্ঞা করছি, যেখানে বোন রয়েছে, সেখানে বাংলাকে ভাগ করতে দেব না”। এই পোস্টে ট্যাগ করা হয় সায়নী ঘোষকে । হ্যাশট্যাগে মমতা বন্দ্যোপাধ্যায়ের নামও দেওয়া হয়। এই পোস্টেই সায়নী কমেন্টে করেন, “এদের অবস্থা খুবই শোচনীয়। বাপ দেখেনি ছাগল, ছেলে মুরগি দেখেই পাগল কেস”।

বিজ্ঞাপন

‘বাপ দেখেনি ছাগল, ছেলে মুরগি দেখেই পাগল’, সায়নী এমন মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় অশালীন আক্রমণ অভিনেত্রীকে 2

বিজ্ঞাপন

আরও পড়ুন- সামনে আসছে একের পর এক সাংসদ-বিধায়কের নানান কেচ্ছার কাহিনী, চরম বিড়ম্বনায় তৃণমূল 

সায়নী এমন মন্তব্য করার পরই তাঁর কমেন্টের নীচে নানান নেটিজেন নানান অশালীন মন্তব্য করতে থাকেন। তবে সায়নী অবশ্য কোনও মন্তব্যেরই কোনও প্রত্যুত্তর দেন নি।

বিজ্ঞাপন

নির্বাচনের আগেই বিজেপি নেতা তথাগত রায়ের ক্ষোভের মুখে পড়েন অভিনেত্রী। টুইটারে সায়নীকে শানিয়ে তথাগত রায় লেখেন, “শিবলিঙ্গে কনডম পরিয়ে (কবে পরিয়েছিলেন সেটা অবান্তর) আমার মতন তাবৎ হিন্দুকে, বিশেষত শিবভক্তদের, চরম অপমান করেছেন সায়নী ঘোষ।তাকে উত্তরোত্তর সম্মান দিয়ে হিন্দুদের কি বলতে চাইছেন মমতা? আমি ভোটে জিতেছি, এবার যা খুশি করব। তোরা অসহায় হিন্দুরা কি করতে পারিস”? বিজেপি নেতার এই মন্তব্যকে ঘিরে রীতিমতো শোরগোল পড়ে যায় রাজ্য রাজনীতিতে।

একুশের নির্বাচনের আগেই তৃণমূলে যোগ দেন সায়নী। আসানসোল দক্ষিণ থেকে ভোটেও দাঁড়ান। ভোট প্রচারের জন্য দিনরাত এক করে খাটেন তিনি। ভোটের আগে আসানসোলের মাটি কামড়েই পড়েছিলেন তিনি। কিন্তু শেষরক্ষা হয়নি। ভোটে জিত হাসিল করে নিয়েছেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল।

আরও পড়ুন- বঙ্গভঙ্গ দাবী নস্যাৎ! বঞ্চিত হওয়ার কারণেই গর্জে উঠেছে উত্তরবঙ্গ-জঙ্গলমহল, সরকারকে কটাক্ষ দিলীপের

তবে সায়নীকে হতাশ  হতে দেন নি মমতা বন্দ্যোপাধ্যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জায়গায় সায়নীকে তৃণমূল যুব সভাপতি পদে আসীন করান মুখ্যমন্ত্রী। নতুন দায়িত্ব পেয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে কৃতজ্ঞতা স্বীকার করেন সায়নী। এত বড় দায়িত্ব যে তিনি মনে প্রানে পালন করবেন, এমন আশ্বাসও দেন। সায়নী বলেন, “২০২৪ সালে আরও বড় খেলা হবে। দিদি গুরুদায়িত্ব দিয়েছেন। সেই দায়িত্ব পালন করব”।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading