সব খবর সবার আগে।

BIG NEWS: এবার শতাব্দী রায়ও তৃণমূল ছেড়ে বিজেপিতে?

ধীরে ধীরে তৃণমূলের মহারথীরা পা বাড়াচ্ছেন বিজেপির দিকে। অনেকেই ইতিমধ্যে দল ছেড়ে যোগ দিয়েছেন বিজেপিতে। আর বাকি কয়েকজন প্রায়শই রুদ্ধদ্বার মিটিংয়ে বসছেন বিজেপি নেতাদের সঙ্গে। মাঝে মাঝেই তারা সোশ্যাল মিডিয়ায় বেশকিছু রহস্যজনক পোস্ট করছেন যা দেখে মনে হচ্ছে তাদের তৃণমূল ছেড়ে যাওয়া শুধু সময়ের অপেক্ষা। এবার বেসুরো হলেন বীরভূমের তৃণমূল সাংসদ অভিনেত্রী শতাব্দী রায়।

আজ তার ফ্যান ক্লাব থেকে একটি পোস্ট করা হয় যা লিখেছেন শতাব্দী স্বয়ং। তিনি লিখেছেন যে, “আপনাদের সঙ্গে থাকতে আমার ভাল লাগে কিন্তু মনে হয় কেউ কেউ চায় না আমি আপনাদের কাছে যাই! বহু কর্মসূচির খবর আমাকে দেওয়া হয় না।” এরপরই বিস্ফোরক কিছু অভিযোগ করে তিনি জানিয়েছেন যে এই নতুন বছরে এমন সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করছেন যাতে মানুষের সঙ্গে তিনি পুরোপুরি ভাবে থাকতে পারেন। এখানেই ঘনিয়েছে রহস্য। তাহলে কি নতুন সিদ্ধান্ত মানে বিজেপিতে যোগ দেওয়া? বাতাসে ঘুরে বেড়াচ্ছে প্রশ্ন।

তবে যাবতীয় জল্পনার অবসান শতাব্দী রায় নিজেই করবেন আগামী শনিবার ঠিক দুপুর দুটোয়। সেটিও এই পোস্টে তিনি জানিয়ে দিয়েছেন। আবার সেই দিনই বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ও ফেসবুকে লাইভ করবেন তার আগামী সিদ্ধান্ত নিয়ে। সব মিলিয়ে আগামী শনিবার কী হতে চলেছে তা ভেবেই উত্তেজিত সকলে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...