সব খবর সবার আগে।

বিরোধ ভুললেন পদ্মশিবিরে দুই যুযুধান! দিলীপ ঘোষের বাড়িতে গিয়ে বিজয়ার প্রণাম সারলেন সৌমিত্র খাঁ

আসন্ন ভোটযুদ্ধের আগে যেটুকু বিরোধ ছিল বঙ্গ বিজেপি শিবিরে তাও এবার ঘুচলো। রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) সঙ্গে খুব একটা বনিবনা ছিল না বিজেপি নেতা সৌমিত্র খাঁ’র (Saumitra Khan)। কিন্তু এই দুই দুঁদে বিজেপি নেতাকে অবশেষে মেলাতে সফল হলেন কেন্দ্রীয় বিজেপি নেতারা।

মায়ের বিদায়ে লগ্নে বিজয়া দশমীতে এক হলেন বাংলার এই দুই শীর্ষ বিজেপি নেতা। দিলীপ ঘোষের বাড়িতে গিয়ে পায়ে হাত দিয়ে প্রণাম করে বিজয়া দশমীর আশীর্বাদ নিলেন সৌমিত্র খাঁ। ফেসবুকে সেই ছবি আপলোড করে সৌমিত্র খাঁ লিখলেন, ‘দাদার বাড়িতে গিয়ে বিজয়ার প্রণাম করে এলাম।’ সেখানে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সুব্রত চট্টোপাধ্যায় এবং সায়ন্তন বসু। তাঁরা সেখানে সাক্ষী হিসাবে উপস্থিত ছিলেন। এমনটাই নাকি নির্দেশ ছিল বিজেপি হাইকমান্ড (BJP high command) থেকে।

সৌমিত্রর কাছ থেকে এমন অভাবনীয় সম্মান পেয়ে যারপরনাই আপ্লুত দিলীপও গায়ে হাত বুলিয়ে শুভেচ্ছা জানালেন। তারপর কাটল বেশ কিছু মুহূর্ত। কেন্দ্রীয় নেতারা বঙ্গ বিজেপিকে আপাতদৃষ্টিতে কন্টক হীন প্রায় মসৃণ করে ফেললেন। কিন্তু দুজনের মধ্যেই ভালো সম্পর্কের স্থায়িত্ব কত দিন? প্রশ্ন তুলছেন খোদ রাজনৈতিক বিশেষজ্ঞরাই!  এবার প্রশ্ন হল কি নিয়ে বিরোধ ছিল এই দুই নেতার?

প্রসঙ্গত উল্লেখযোগ্য দিলীপ ঘোষ সৌমিত্রের তৈরি করা জেলা কমিটি ভেঙে দিয়েছিলেন। যার ফলে গোঁসা করে সৌমিত্র হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেছিলেন। এমনকী যুব মোর্চা থেকে ইস্তফা দেবেন বলেও ভিডিও বার্তায় তোপ দেগেছিলেন। পরে অবশ্য তিনি সিদ্ধান্ত বদল করেছিলেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...