সব খবর সবার আগে।

বিজেপির যুব মোর্চা সভাপতি পদ ছাড়লেন সৌমিত্র খাঁ! মনে জমছে অভিমান, এবার কি পদ্ম থেকে ঘাসফুলে বিষ্ণুপুরের সাংসদ?

রাজ্য রাজনীতি কখন কী অঘটন ঘটে যাচ্ছে তার কোন ঠিক ঠিকানা নেই। আজকে জানা গেছে কেন্দ্রীয় মন্ত্রীসভায় রদবদল হবে, সে জন্য ইতিমধ্যেই রমেশ পোখরিয়াল,হর্ষবর্ধন, বাবুল সুপ্রিয় সকলেই পদত্যাগ করে ফেলেছেন। বাংলা থেকে অনেকেরই মন্ত্রিত্ব পাওয়ার কথা বলে জানা গিয়েছে। কিন্তু তার মধ্যেই এবার বিজেপি শীর্ষ নেতৃত্বের সঙ্গে সংঘাতে চলে গেলেন সৌমিত্র খাঁ।

কিছুক্ষণ আগে তিনি ফেসবুক পোস্ট করে জানিয়েছেন যে তিনি আর বিজেপি যুব মোর্চার সভাপতি পদে থাকছেন না। তবে এই পদ থেকে পদত্যাগ করলেও তিনি কিন্তু বিজেপিতে থাকবেন বলে জানিয়েছেন।

তবে হঠাৎ করে এত বড় পদ তিনি ছেড়ে দিলেন কেন এই নিয়ে উঠছে জল্পনা। অনেকের মধ্যে তিনি হয়তো কেন্দ্রীয় মন্ত্রীত্ব পেতে চলেছেন।আবার ঘনিষ্ঠ সূত্রে খবর পাওয়া যাচ্ছে যে দলের কিছু ব্যক্তির সঙ্গে তার কোনো ভাবেই বনিবনা হচ্ছে না। তিনি বিজেপির কয়েকজন ‘দালাল’-এর সঙ্গে কাজ করতে চান না বলে স্পষ্ট জানিয়েছেন। এছাড়া বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে তার মতবিরোধ সুবিদিত।

এছাড়াও তিনি কিছুদিন আগে দিল্লি গিয়েছিলেন। সেখানে জে পি নাড্ডার সঙ্গে দেখাও করে আসেন। দুদিন আগে বিজেপি যুব মোর্চার যে কলকাতা পুরসভা ঘেরাও অভিযান ছিল সেখানে তাঁকে শুরুতে দেখা গেলেও পরে আর দেখা যায়নি।তাই তিনি নিজের স্ত্রী সুজাতা খাঁয়ের আহ্বানে এবার ঘাসফুল শিবিরে চলে যান কিনা সেটাই দেখার।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...