সব খবর সবার আগে।

মাওবাদী, তৃণমূল এক হয়েছে! দরকারে শ্রীকৃষ্ণ শিশুপালের সঙ্গে যা করেছিলেন, বিজেপিও তাই করবে হুঁশিয়ারি সায়ন্তনের!

অনুব্রতকে 'ভোঁদড়' বলে সম্বোধন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ'র।

তৃণমূল-মাওবাদী যোগসাজসের ইঙ্গিত দিয়ে বঙ্গ রাজনীতিতে ঝড় তুললেন বিজেপি নেতা সায়ন্তন বসু। বিজেপি নেতাদের হামলার পিছনে তৃণমূলের সঙ্গে যুক্ত হয়েছে মাওবাদীরা। ঝাড়গ্রামে গিয়ে এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুললেন সায়ন্তন। যাঁরা বিজেপি কর্মীদের খুন করছে, তাঁদের বিরুদ্ধে এখন‌ও পর্যন্ত মামলা না হওয়ার অভিযোগ তুলে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

ঝাড়গ্রামে গিয়ে বিজেপি নেতা সায়ন্তন বসু দাবি করেন বিজেপি নেতাদের ওপর হামলার পিছনে রয়েছে তৃণমূল ও মাওবাদীরা। রাজ্যের গোয়েন্দাদের কাছেও এই রিপোর্ট রয়েছে, দাবি তাঁর। সায়ন্তন বসুর হুঁশিয়ারি বিজেপি নেতা-কর্মীদের ওপর কোনও হিংসাত্মক হামলা হলে, শ্রীকৃষ্ণ শিশুপালের সঙ্গে যা করেছিলেন, বিজেপিও তাই করবে।

দাঁতনে দলীয় কর্মসূচিতে গিয়ে থানা জ্বানিয়ে দেওয়ার হুমকি দেওয়ায় সায়ন্তন বসুর বিরুদ্ধে ৫০৫, ৫০৬ ও ১২০ বি ধারায় স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে পুলিশ। এই বিষয়ে সায়ন্তন বসু বলেন, যাঁরা বিজেপি কর্মীদের খুন করছে, তাঁকে জ্বালিয়ে মারবে বলছে, তাঁদের বিরুদ্ধে কোনও মামলা না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

শাসকদলকে পাল্টা মারের হুঁশিয়ারি দিয়েছেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বিষ্ণুপুরে দলীয় কর্মসূচিতে গিয়ে মন্ত্রী শ্যামল সাঁতরাকে হাফপ্যান্ট মন্ত্রী এবং বর্ধমানে দলীয় কর্মসূচিতে দিয়ে অনুব্রত মণ্ডলকে ভোঁদড় বলে সম্বোধন করেছেন তিনি।

You might also like
Leave a Comment