রাজ্য

জন্মদিনের পার্টিতে নিমন্ত্রণ করে মা’দ’ক মেশানো কোল্ডড্রিঙ্ক খাইয়ে ধ’র্ষ’ণ কিশোরীকে, আটক চার নাবালক বন্ধু

জন্মদিনের পার্টিতে ডেকে মা’দ’ক খাইয়ে ধ’র্ষ’ণ করা হল দ্বাদশ শ্রেণীর কিশোরীকে। ধ’র্ষ’ণের ভিডিও করে রাখে অভিযুক্তরা। সেই ভিডিও দেখিয়ে কিশোরীকে কুপ্রস্তাব দেয় পাড়ার মুদির দোকানের মালিক। এরপরই জানাজানি হয় ঘটনাটি।

আজ, বৃহস্পতিবার সকালে উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করে ওই তরুণীর পরিবার। অভিযুক্ত চার নাবালককে আটক করে জেরা শুরু করে পুলিশ। সূত্রের খবর অনুযায়ী, নির্যাতিতাকে শ্রীরামপুর আদালতে পাঠানো হয়েছে গোপন জবানবন্দি নেওয়ার জন্য।

শিবরাত্রির দিন অর্থাৎ ১ মার্চ কোন্ননগরের বাসিন্দা দ্বাদশ শ্রেণি ছাত্রীকে ডাকতে আসে চার বন্ধু। জানায়, জন্মদিনের পার্টিতে তাকে ডাকা হয়েছে। প্রথমবার তাদের ফিরিয়ে দেয় তরুণী। তবে দ্বিতীয়বার ডাকতে এলে তাদের সঙ্গে চলে যায় সে। কিন্তু সেখানে গিয়ে তরুণী দেখে যে চার বন্ধু ছাড়া আর কেউ আসেনি। সন্দেহ হওয়ায় সে বাড়ি ফিরতে চায় সে।

তবে চার বন্ধু আটকে দেয় তাকে। বলে বাকিরাও তাড়াতাড়ি চলে আসবে। সেই সময় তরুণীকে কোল্ড ড্রিঙ্ক খেতে দেয় ওই বন্ধুরা। এরপরই জ্ঞান হারায় সে। সেই সময় তাকে ধ’র্ষ’ণ করা হয় বলে অভিযোগ। পরে জ্ঞান ফেরার পর তরুণী জানায় সে তার মাথা ঝিমঝিম করছে। এরপর বাড়ি ফিরে আসে সে।

পরিবার সূত্রে খবর, দু’দিন আগে পাড়ার এক মুদির দোকানে গিয়েছিল ওই তরুণী। সেই সময় দোকানের মালিক তাকে কুপ্রস্তাব দেয়। তরুণীকে দোকানের মালিক জানায়, “তোর একটা ভিডিও আছে”। কিশোরীকে ওই ভিডিওটি দেখায় সে।

এরপরই বাড়ি এসে গোটা ঘটনাটি পরিবারকে জানায় ওই তরুণী। রাতেই উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করতে যায় তরুণীর পরিবার। কিন্তু অভিযোগ, পুলিশ সেই সময় এফআইআর নেয়নি। এরপর পরদিন অর্থাৎ আজ, বৃহস্পতিবার সকালে ফের থানায় যায় তরুণীর পরিবার। অভিযোগ নেয় পুলিশ। ওই চারজন বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button