রাজ্য

গোটা দু’দিন বন্ধ ব্যান্ডেল স্টেশন, চলবে না কোনও ট্রেন, বাতিল একগুচ্ছ লোকাল ও এক্সপ্রেস ট্রেন, কখন কোন ট্রেন চলবে, দেখে নিন

বর্ধমান মেন লাইনের ব্যান্ডেল-শক্তিগড় শাখায় চালু হবে তিন নম্বর লাইন। ইন্টারলকিংয়ের কাজ চলবে। এর জেরে আগামী ২৭শে মে শুক্রবার বিকেল তিনটে থেকে আগামী ৩০শে মে সোমবার বিকেল তিনটে পর্যন্ত ব্যান্ডেল, মগরা, ও আদিসপ্তগ্রাম স্টেশনে বন্ধ থাকবে ট্রেন চলাচল। আর এর মধ্যে দু’দিন ব্যান্ডেল স্টেশন সম্পূর্ণ বন্ধ থাকবে। গতকাল, শুক্রবার এমনটাই জানানো হয়েছে পূর্ব রেলের তরফে। এই তিনদিন কোথায় কখন কোন ট্রেন চলবে, দেখে নিন।

২৭শে মে, শুক্রবার

হাওড়ার জন্য শেষ ইএমইউ লোকাল বর্ধমান, কাটোয়া এবং ব্যান্ডেল থেকে ছাড়বে যথাক্রমে দুপুর ১২টা ৫৫, সকাল ১০টা ২০ এবং দুপুর ২টো ১২ মিনিটে।

ব্যান্ডেল, বর্ধমান এবং কাটোয়ার জন্য শেষ ইএমইউ লোকালগুলি হাওড়া থেকে ছাড়বে যথাক্রমে দুপুর ১টা ৩৩ মিনিটে, দুপুর ১২টা ৩০ এবং বেলা ১২টা ১০ মিনিটে।

কাটোয়া ও নৈহাটির জন্য ব্যান্ডেল থেকে দুপুর ১২টা ৩৫ এবং ১২টা ৫২ মিনিটে ছাড়বে লোকাল।

কাটোয়া ও নৈহাটি থেকে ব্যান্ডেলের জন্য সকাল ১১টা ১০ এবং দুপুর ১টা ৩০ মিনিটে শেষ ইএমইউ লোকাল ছাড়বে।

২৮ ও ২৯শে মে, শনিবার ও রবিবার

এই দু’দিন ব্যান্ডেলে সমস্ত মেমু, ইএমইউ ও প্যাসেঞ্জার ট্রেন বাতিল করা হয়েছে।

৩০শে মে, সোমবার

প্রথম ইএমইউ লোকাল ব্যান্ডেল, বর্ধমান ও কাটোয়ার জন্য হাওড়া থেকে ছাড়বে যথাক্রমে দুপুর ২টা ৪০, ২টো ২০ এবং ২টা ৩০ মিনিটে।

হাওড়ার জন্য প্রথম ইএমইউ লোকাল বর্ধমান, কাটোয়া এবং ব্যান্ডেল থেকে যথাক্রমে দুপুর ২টা ৪০, ২টা ৪৫ এবং ৩টে ১০ মিনিটে ছাড়বে।

কাটোয়া ও নৈহাটি থেকে ব্যান্ডেলের জন্য প্রথম লোকাল যথাক্রমে দুপুর ১টা ১৫ এবং বিকেল ৪টে ৮ মিনিটে ছাড়বে।

কাটোয়া এবং নৈহাটির জন্য প্রথম ইএমইউ লোকাল যথাক্রমে বিকেল ৪টে ৩০ এবং ৩টে ৪১ মিনিটে ছাড়বে।

এছাড়াও বাতিল করা হয়েছে শিয়ালদহ ও বর্ধমান এবং শিয়ালদহ ও কাটোয়ার মধ্যে এক জোড়া ইএমইউ লোকাল, হাওড়া ও মেমারির মধ্যে দু’জোড়া ইএমইউ লোকাল, শিয়ালদহ এবং জঙ্গিপুরের মধ্যে এক জোড়া মেমু। একাধিক এক্সপ্রেস ট্রেনও বাতিল করা হয়েছে। এগুলি হল- বিশ্বভারতী প্যাসেঞ্জার, আসানসোল-শিয়ালদহ এক্সপ্রেস, ময়ূরাক্ষী এক্সপ্রেস, মালদহ ইন্টারসিটি এক্সপ্রেস, আজিমগঞ্জ কবিগুরু এক্সপ্রেস, প্রথম স্বাধীন সংগ্রাম এক্সপ্রেস, হুল এক্সপ্রেস, কামরূপ এক্সপ্রেস, পাহাড়িয়া এক্সপ্রেস, হাটেবাজারে এক্সপ্রেস।

Related Articles

Back to top button