সব খবর সবার আগে।

WB Election 2021: বাম-কংগ্রেসের সঙ্গে আব্বাস সিদ্দিকির জোটকে বিষাক্ত শক্তি বলে কটাক্ষ বিজেপির শমীক ভট্টাচার্যের

গতকালই ছিল বামেদের ব্রিগেড। অবশ্য এটাকে শুধু বাম ব্রিগেড না বলে বাম-কংগ্রেস ও আব্বাস সিদ্দিকির জোটের ব্রিগেড আখ্যা দেওয়াই ভালো। এবার এই জোটকেই কটাক্ষ করল বিজেপি। আব্বাস সিদ্দিকি ও বাম-কংগ্রেস জোটকে ‘বিষাক্ত শক্তি’ বলে দাগলেন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। তাঁর মতে, বাংলার মানুষ ন্যায় বিচার করবেই।

এদিন এই জোটের বিষয়ে শমীকবাবু বলেন, “তৃণমূলের অনুপ্রেরণায় ভাইজানের ব্রিগেড দেখেছি। এই মঞ্চে গতকল কোথাও জ্যোতি বসু বা বুদ্ধদেব ভট্টাচার্যের নাম শোনা যায় নি। কংগ্রেস নেতৃত্ব উপস্থিত থাকলেও বন্দেমাতরম ধ্বনি উচ্চারিত হয়নি। শব্দচয়ন, বক্তাবিন্যাস, ও মঞ্চবিন্যাস বিভিন্নভাবে তাদের উৎসাহ, উদ্দীপনা দিয়ে ফের প্রমাণ করল যে পশ্চিমবঙ্গে আরও একটা বিষাক্ত শক্তি জন্মগ্রহণ করছে। তৃণমূলের সঙ্গে মহম্মদ সেলিমের বিজেপিকে আক্রমণ করার ভাষা অবিকল এক”।

আরও পড়ুন- সামনে রাখা মদের বোতল, মদ্যপ অবস্থায় অশ্লীল নাচ তৃণমূল নেতার! অস্বস্তিতে শাসকদল

এদিন তিনি আরও বলেন যে ভোটের দিনক্ষণ ঘোষণা হওয়ার পরও পুরনো তারিখ দেখিয়ে সরকারের দান খয়রাতি এখনও চালু রয়েছে। শমীকবাবু বলেন যে পশ্চিমবঙ্গে চূড়ান্ত তোষণের রাজনীতি চলছে। কিন্তু বাংলার মানুষ এর সঠিক বিচার করবে বলেই তাঁর বিশ্বাস।

আরও পড়ুন- শুরু হয়েছে খেলা, ভোটের আগেই সারদাকাণ্ডে কুণালকে তলব ইডির!!!

বাম-কংগ্রেস ও আব্বাস সিদ্দিকির এই জোটের বিষয়ে সরব হয়েছেন বিজেপির রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্তও। আশঙ্কা প্রকাশ করে তিনি বলেন যে বামেরা আব্বাস সিদ্দিকির পায়ে জড়িয়ে ধরেছে। পরবর্তীকালে আরও ভয়ঙ্কর দিন আসতে চলেছে বলে তাঁর ধারণা। তবে তিনি এও বলেন যে বিজেপি এর বিরুদ্ধে লড়াই ঠিকই চালিয়ে যাবে।

You might also like
Comments
Loading...