সব খবর সবার আগে।

WB Election 2021: চমকে ভরা বিজেপির ব্রিগেড, ৭ই মার্চ বিজেপিতে যোগ দিতে পারেন শতাব্দী রায়!!!

এ যেন এক অদ্ভুত রাজনীতি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা অনুযায়ী ‘খেলা’ হয়ত সত্যিই শুরু হয়ে গিয়েছে। বিজেপির ব্রিগেড নিয়ে শোনা যাচ্ছে একের পর এক ধামাকাদার খবর। ফের এক খবর কানাঘুষো শোনা যাচ্ছে যে বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায় ৭ই মার্চ বিজেপির ব্রিগেডে সামিল হবে। শুধু তাই-ই নয়, এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতেই তিনি গেরুয়া শিবিরে যোগ দেবেন বলেও জানা যাচ্ছে।

কিছুদিন আগেই তারাপীঠ উন্নয়ন পর্ষদ থেকে পদত্যাগ করেন শতাব্দী রায়। এরপর নিজের ফেসবুকের ফ্যানপেজ থেকে একটি পোস্ট করেন তিনি। সেখানে দলের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগড়ে দেন অভিনেত্রী-সাংসদ। বেসুরো মন্তব্য করে অভিযোগ আনেন, তিনি মানুষের জন্য কাজ করতে চান, মানুষের পাশে থাকতে চান। কিন্তু কেউ বা কারা হয়ত সেটা চাননা। দলের নানান কর্মসূচীতে তাঁকে খবর দেওয়া হয় না বলেও অভিযোগ জানান তিনি। এও জানান যে তিনি জনগণের প্রতি নিজের কর্তব্য করবেন।

আরও পড়ুন- বড় চমক রাজ্য রাজনীতিতে, মোদীর ব্রিগেডেই মিমি চক্রবর্তীর বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল!!!

সেই সময় এও শোনা গিয়েছিল যে তিনি দিল্লি গিয়ে অমিত শাহ্‌’র সঙ্গে দেখা করবেন। তখনও গুঞ্জন উঠেছিল যে তৃণমূল সাংসদ হয়ত বিজেপিতে যোগ দেবেন। কিন্তু এরপরই তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে আলোচনায় বসেন তিনি। এরপর জানান যে তিনি দিল্লি যাচ্ছেন না বা দলবদলও করছেন না তিনি।

কিন্তু এখন ফের শোনা যাচ্ছে যে শতাব্দী রায় ৭ই মার্চ ব্রিগেডে উপস্থিত থেকে গেরুয়া শিবিরে যোগ দেবেন। এখন এই দলবদলের হিড়িকে এই খবর খুব একটা বিস্ময় করার মতো নয়। এর আগেও অনেক তৃণমূল নেতা, মন্ত্রী, বিধায়ক দল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছেন। কিছুদিন আগে অভিনেতা রুদ্রনীল ঘোষও তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছেন। এছাড়াও গেরুয়া শিবির যোগ দিয়েহেন যশ দাশগুপ্ত, হিরণ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মতো তারকারা।

আরও পড়ুন- বড় চমক রাজ্য রাজনীতিতে, মোদীর ব্রিগেডেই মিমি চক্রবর্তীর বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল!!!

এও জানা যাচ্ছে যে, ৭ই মার্চ ব্রিগেডে উপস্থিত থাকতে পারেন মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী। এদিন শতাব্দী রায় সত্যিই ব্রিগেডে থেকে বিজেপিতে যোগ দেন কী না, এখন সেটাই দেখার।

You might also like
Comments
Loading...