সব খবর সবার আগে।

অভিষেকের গড়ে শোভন-বৈশাখীর রোড শো, শোভনের সভায় গেরুয়া শিবিরে যোগ দেওয়ার সম্ভাবনা এক তৃণমূল বিধায়কের

বিধানসভা নির্বাচনের আগে বেশ জোর কদমে কাজ শুরু করেছেন বিজেপির কলকাতার পর্যবেক্ষক শোভন চট্টোপাধ্যায়ও। অবশ্যই তাঁর পাশাপাশি রয়েছেন তাঁর সহকর্মী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। গত সোমবারই কলকাতায় রোড শো সেরেছেন এই জুটি। এরপর আগামী সোমবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড় অর্থাৎ ডায়মন্ড হারবারে রোড শো করতে চলেছেন শোভন-বৈশাখী। এদিন রোড শো-এর শেষে একটি পথসভাও অনুষ্ঠিত হতে পারে বলে জানা গিয়েছে।

শোভন চট্টোপাধ্যায় ৫১টি বিধানসভা কেন্দ্রের দায়িত্বে রয়েছেন। গত সোমবারই গোলপার্ক থেকে সেলিমপুর পর্যন্ত রোড শো করেছেন তিনি। এরপরই তাঁর টার্গেট অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড়। ১৮ই জানুয়ারি ডায়মন্ড হারবারের বিষ্ণুপুরে হবে তাঁর রোড শো। জানা গিয়েছে। এদিনের এই পথসভায় তৃণমূল থেকে অনেকেই বিজেপিতে যোগ দিতে পারেন।

কয়েকদিন আগেই শোভনের গোলপার্কের ফ্ল্যাটে দেখা করতে গিয়েছিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল বিধায়ক দীপক হালদার। ইতিমধ্যেই, দলের বিরুদ্ধে সুর চড়িয়েছে তিনি। একাধিক দল বিরোধী মন্তব্য শোনা গিয়েছে। এবার এদিনের শোভনের সভাতেই তিনি বিজেপি যোগ দেবেন কী না, এ নিয়ে চলছে জল্পনা।

গত সোমবার গোলপার্ক থেকে সেলিমপুর পর্যন্ত শোভন-বৈশাখীর রোড শো-এর পর গোলপার্ক থেকেই হাজরা পর্যন্ত পদযাত্রা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আবার অভিষেকের গড়েই আবার রোড শো করবেন শোভন-বৈশাখী। ২০২১-এর বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করেছে বিজেপি। এর কারণেই মানুষের সমর্থন পাওয়ার সবদিক থেকে চেষ্টা চালিয়ে যাচ্ছে গেরুয়া শিবির।

প্রসঙ্গত, আগামী ১৭ই জানুয়ারি আইসিসিআরে একটি সাংগঠনিক বৈঠক রয়েছে বিজেপির। এই বৈঠকে উপস্থিত থাকবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শোভন-বৈশাখীরও এই বৈঠকে উপস্থিত থাকার কথা রয়েছে। জানা গিয়েছে, আগামী সপ্তাহেই নিজের এলাকা পূর্ব বেহালায় যেতে পারেন শোভন। সেখানেও হতে পারে শোভন-বৈশাখীর রোড শো।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...