সব খবর সবার আগে।

অনুব্রত’র আচরণ বিরূপ প্রভাব ফেলবে নির্বাচনে! খোদ অনুব্রত গড়ে দাঁড়িয়ে মন্তব্য সিদ্দিকুল্লার

ঘাসফুল শিবিরে অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) আচরণ চিরকালই বিতর্কিত। কিন্তু তাকে ঘাঁটবার ক্ষমতা খুব একটা কারোরই হয়নি। কিন্তু হঠাৎই তৃণমূলের এই দাপটে নেতার বিরুদ্ধে মুখ খুললেন সংখ্যালঘু নেতা সিদ্দিকুল্লা চৌধুরী (Siddiqullah Chowdhuri)। খোদ অনুব্রত’র গড়ে দাঁড়িয়ে অনুব্রত মণ্ডলকেই কটাক্ষ করলেন তিনি। তৃণমূল (TMC) নেতার বেফাঁস মন্তব্য মমতার জন্য বিরূপ প্রভাব ফেলবে নির্বাচনে সাফ জানান রাজ্যে মন্ত্রী তথা সংখ্যালঘুদের মুখ সিদ্দিকুল্লা চৌধুরি।

নিজের বক্তব্যে তিনি বলেন‌, “আমি বীরভূম জেলায় এসেছি। বীরভূম জেলায় একথা বলতে আমার কোন সংকোচ নেই। পঞ্চায়েত নির্বাচনের সময় আমি মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়’কে (Mamata Banarjee) বলেছিলাম দল এত কাজ করেছে কাজ এবং উন্নয়নের নিরিখে ভোট হবে মানুষ এমনি ভোট দেবে । এখানে চরম চরম ঢাক বাজানো বা মশারী টাঙানোর কোন দরকার নেই।”

প্রসঙ্গত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুমোদন ছাড়াই নিজেই প্রার্থী ঘোষণা করে দিচ্ছেন অনুব্রত তা নিয়েও কটাক্ষ করতে ছাড়েন নি তিনি। তিনি বলেন, “এখন আবার দেখছি তিনি প্রার্থী ঘোষণা করছেন, তার মানে উনি কি মুখ্যমন্ত্রীকে ছোট করতে চাইছেন। প্রার্থী ঘোষণা করার উনিকে? প্রার্থী ঘোষণা করবে দলনেত্রী। এই যে তার আস্ফালন এটা মারাত্মক, উনি কে প্রার্থী ঠিক করার।” অনুব্রত মন্ডলের মত নেতাদের জন্যই তৃণমূলের উপর মানুষ আস্থা হারাচ্ছেন বলে মত সিদ্দিকুল্লার। তাঁর মতে এমনকি অতি দাম্ভিকতায় সম্পর্ক নষ্ট হয়েছে বর্ধমান ও বীরভূম তৃণমূলের মধ্যেও। অবিলম্বে দল ড্যামেজ কন্ট্রোলে না নামলে তা আরও বড় ক্ষতির কারণ হয়ে যাবে বলে হুঁশিয়ারি দেন সিদ্দিকুল্লা।

এবার প্রশ্ন হচ্ছে যে অনুব্রত’র বিরুদ্ধে মুখ খুলতে ভয় পান সবাই সেখানে একজন সংখ্যালঘু নেতা কিভাবে এতটা স্পষ্ট বাদী হয়ে উঠলেন? তাহলে কি তৃণমূলের ভবিষ্যৎ সংখ্যালঘুরাই? দলের চালিকা শক্তি কি সংখ্যালঘুরাই হতে চলেছেন? উঠছে অনেক প্রশ্ন।  প্রসঙ্গত উল্লেখযোগ্য শনিবার অর্থাৎ গতকাল বীরভূমের দুবরাজপুরের যাত্রা মাদ্রাসা প্রাঙ্গণে জমিয়তে উলামেয় হিন্দের জেলা অধিবেশনে যোগ দিয়েছেন সিদ্দিকুল্লা চৌধুরী।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share