সব খবর সবার আগে।

প্রিয়াঙ্কা টিবরেওয়ালের হয়ে ভবানীপুরে প্রচারে নামলেন স্মৃতি ইরানি, বাংলা ভাষাতেই চলল কথাবার্তা, কালীঘাটে দিলেন পুজোও

কালীঘাট মন্দিরে পুজো দিয়ে ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের হয়ে প্রচারে নামলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। আজ, শনিবার সকালেই স্মৃতি যান কালীঘাট মন্দিরে।

সেখানে পুজো সেরে তিনি বেরিয়ে পড়েন প্রচারে। ভবানীপুরে নানান এলাকায় ঘুরে ঘুরে প্রচার করেন তিনি। বাড়ি বাড়ি গিয়ে লিফলেটও বিলি করেন কেন্দ্রীয় মন্ত্রী।

আরও পড়ুন- ‘বন্ধুত্ব’ শেষ! আফগানিস্তানের অভ্যন্তরীণ বিষয়ে নাক গলালে ইমরানকে ছাড়া হবে না, পাক প্রধানমন্ত্রীকে ‘তোতাপাখি’ বলল তালিবানরা

ভবানীপুরে তৃণমূল প্রার্থী খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমন ঘোষণা হওয়ার পরই ভবানীপুরের প্রার্থী দেওয়া নিয়ে বেশ তৎপর হয় গেরুয়া শিবির। দফায় দফায় চলে বৈঠক। অবশেষে বিজেপির তরফে প্রার্থী করা হয় প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে। জনগণের পছন্দ-অপছন্দ, রুচির কথা মাথায় রেখেই প্রার্থী করা হয় প্রিয়াঙ্কাকে। তাছাড়া মহিলা প্রার্থী বিরুদ্ধে কোনও মহিলাকেই প্রার্থী করা হোক, এমন দাবীও নাকি উঠেছিল বিজেপি অন্দরে।

প্রতিপক্ষ মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তাহলেও কোনওভাবেই হাত মানতে রাজী নন প্রিয়াঙ্কা। একচুলও জমি ছাড়বেন না তিনি, তা আগেই জানিয়েছেন বিজেপি প্রার্থী। ভবানীপুরে জয়ের বিষয়ে বেশ আত্মবিশ্বাসী প্রিয়াঙ্কা। তাঁর হয়ে প্রচারের জন্য তালিকায় রয়েছে বিজেপির বেশ হেভিওয়েট নেতা-নেত্রীদের নাম। তাদের মধ্যে একজন হলেন স্মৃতি ইরানি।

একুশের বিধানসভা নির্বাচনের জন্যও প্রচার করতে রাজ্যে এসেছিলেন স্মৃতি ইরানি। এবারও তাই-ই হল। এমনিতে বাংলা ভাষার উপর বেশ দখল রয়েছে তাঁর। ভবানীপুর উপনির্বাচনের জন্য প্রচারের সময়ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে বাংলা ভাষাতেই আলাপচারিতা সারলেন কেন্দ্রীয় মন্ত্রী।

আরও পড়ুন- ‘ভারতীয় সাংবাদিকরা আমেরিকার সংবাদমাধ্যমের কর্মীর তুলনায় অনেক বেশি ভদ্র’, মোদীর সঙ্গে বৈঠকে বললেন বাইডেন

প্রসঙ্গত, গতকাল, শুক্রবার কলকাতা পুলিশের ডিসি সাউথ আকাশ মাঘারিয়ার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনে বিজেপি। গত বৃহস্পতিবার বিজেপি নেতার মৃতদেহ নিয়ে যাওয়ার সময় তৈরি হয় অশান্তি। সেই সময় প্রিয়াঙ্কা টিবরেওয়ালের শ্লীলতাহানি করেন ডিসি সাউথ। এই বিষয়ে একটি ছবিও শেয়ার করেছেন ভবানীপুরের বিজেপি প্রার্থী। সেই ছবিকে হাতিয়ার করেই ডিসি সাউথের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনে নির্বাচন কমিশনে চিঠি দেয় বিজেপি।

You might also like
Comments
Loading...