সব খবর সবার আগে।

WB Election 2021: আরামবাগে আক্রান্ত সুজাতা, কী প্রতিক্রিয়া দিলেন সৌমিত্র খাঁ

আজ রাজ্যে তৃতীয় দফার ভোট। তবে বেলা গড়াতেই চারিদিক থেকে এল নানান অভিযোগ। নানান কেন্দ্রে আহত হয়েছেন নানান রাজনৈতিক দলের নেতা-কর্মীরা। অভিযোগ, পাল্টা অভিযোগের জেরে জর্জরিত রাজ্য। এদিকে হুগলীর আরামবাগ বিধানসভা কেন্দ্রের প্রার্থী সুজাতা মণ্ডলকে ঘিরে আক্রোশ তৈরি হয় আরান্ডি এলাকার গ্রামবাসীদের মধ্যে। গ্রামবাসীদের হাতে আহত হন তৃণমূল প্রার্থী। বাঁশ নিয়ে তাঁকে তাড়া করা হয়।

এই ঘটনায় নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন বিজেপি সাংসদ ও সুজাতা মণ্ডলের স্বামী সৌমিত্র খাঁ। আলাদা রাজনৈতিক দলে থাকায় সুজাতাকে বিঁধতে ছাড়েননি তিনি। বলেন, “দীর্ঘ বছর ধরে ওই গ্রামের বাসিন্দারা ভোট দিতে পারেননি। এবার তারা ভোট দেওয়ার জন্য ঐক্যবদ্ধ হয়েছিলেন। কিন্তু সেই সময় যদি কেউ গ্রামে গিয়ে দাদাগিরি করে, তা কেউ মেনে নেবে না। সুজাতা গ্রামে গিয়ে দাদাগিরি করে ভুল করেছে। আর এই ঘটনা সম্পূর্ণ হল সাধারণ মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ”।

আরও পড়ুন- তৃণমূল কর্মীদের হাতে মারাত্মকভাবে আক্রান্ত বিজেপির তারকা প্রার্থী!টিপে ধরা হল গলা, পড়ল চড়

ঠিক কী হয়েছিল? আজ সকাল থেকে আরামবাগ বিধানসভা কেন্দ্রের নানান অঞ্চলে শান্তিপূর্ণভাবেই ভোট হচ্ছিল বলে দাবী সাধারণ মানুষের। কিন্তু তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল অঞ্চলে ঢুকতেই ক্রমশ উত্তপ্ত হয় সেখানকার পরিবেশ। সাধারণ মানুষের অভিযোগ, ২৬৩ নম্বর বুথের পাশের পাড়াতে ঢুকেই গ্রামবাসীদের সঙ্গে হুজ্জুতি শুরু করেন সুজাতা মণ্ডল। বেশ কিছু মানুষকে ভোট দিতে যেতে বাধা দেন তিনি। শুধু তাই-ই নয়, এক গ্রামবাসীর বাড়িতে ঢুকে সেই বাড়ির মহিলাদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন তিনি। বাড়ির এক মহিলার হাত মচকে দেন। জানা গিয়েছে, সেই মহিলা ২ মাসের অন্তঃসত্ত্বা। এমনকি, রান্না করা ভাতের হাঁড়ি পর্যন্ত লাথি মেরে ফেলে দেন তৃণমূল প্রার্থী।

এই ঘটনার সময় পুলিশ ছিল তৃণমূল প্রার্থীর সঙ্গে। কিন্তু পুলিশ সেখানে নীরব দর্শকের ভূমিকা পালন করেছে বলে অভিযোগ গ্রামবাসীর। দীর্ঘক্ষণ ধরে এমন ঘটনা চলতে থাকায় আক্রোশ বাড়ে গ্রামবাসীদের। বাঁশ, লাঠি নিয়ে তৃণমূল প্রার্থীর দিকে তেড়ে যান গ্রামবাসীরা। তৃণমূল প্রার্থী ও গ্রামবাসীদের সংঘর্ষের জেরে আহত হন সুজাতা মণ্ডল। মাথায় চোট লাগে তাঁর।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...