West Bengal

‘বিচ্ছেদ হতেই পারে, আমারও তো হয়েছে, বিয়েটা তবে স্বীকার করা উচিত’, নুসরতকে পরামর্শ সৌমিত্রর

বিজ্ঞাপন

নুসরত ও তাঁর বিয়ে নিয়ে যখন চারিদিকে হইচই, সেই সময় তাঁর বিরোধী দলের সাংসদ তাঁর করা মন্তব্য নিয়ে পরামর্শ দিলেন। নুসরতের দেওয়া বিবৃতি প্রসঙ্গে বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ বলেন যে ‘বিচ্ছেদ হতেই পারে, তবে বিয়েটা স্বীকার করে নেওয়াই উচিত”।

বিজ্ঞাপন

গত সপ্তাহ থেকেই চলছে নুসরতকে নিয়ে বিতর্ক। গত ৪ই জুন তাঁর মা হওয়ার খবর প্রকাশ্যে আসে। এরপরই কাঁটাছেঁড়া শুরু হয় এই সন্তানের পিতৃপরিচয় নিয়ে।

বিজ্ঞাপন

এসবের মধ্যেই নুসরতের স্বামী নিখিল বলেন যে এই সন্তানের বাবা তিনি নন। তিনি ও নুসরত গত ডিসেম্বর মাস থেকেই আলাদা থাকেন। এরপরই জল্পনা শুরু হয় যে এই সন্তান নুসরত ও অভিনেতা যশ দাশগুপ্তের ভালোবাসার ফল। তবে এসব নিয়ে একেবারেই মুখে কুলুপ এঁটেছিলেন নুসরত ও যশ।

বিজ্ঞাপন

আরও পড়ুন- ‘মোদীকে তাড়াতে চাই’, কৃষকনেতার সঙ্গে বৈঠকের মাধ্যমেই ২০২৪-এর লোকসভা নির্বাচনের প্রস্তুতি শুরু মমতার 

বিজ্ঞাপন

এরপর গতকাল, বুধবার মিডিয়ায় একটি বিবৃতি জারি করে নুসরত বলেন, তুরস্কের বিয়ের আইন অনুসারে তাদের বিয়ে অবৈধ। তার উপর হিন্দু-মুসলিম বিয়ে হলে এর জন্য আলাদা কিছু আইন থাকে। তাদের বিয়েতে সেই আইনও মানা হয়নি। ফলত, তাদের বিয়ে আইনত গ্রাহ্যই নয়। নুসরত বলেন, “নিখিলের সঙ্গে আমি লিভ-ইন করেছি, বিয়ে নয়। তাই বিবাহ-বিচ্ছেদের কোনও প্রশ্নই ওঠে না”।

এই প্রসঙ্গেই এদিন দিল্লিতে সৌমিত্র খাঁ বলেন, “এটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। কোনও বৈধ সম্পর্ককে অবৈধ বলা ঠিক নয়। স্বীকার করে নিলেই ভালো। এতে মহত্ত্ব বাড়ে”।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের কিছুদিন আগেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন সৌমিত্র-জায়া সুজাতা মণ্ডল। এরপরই সাংবাদিক সম্মেলনে বেশ ভেঙে পড়েন সাংসদ। এমনকি, কেঁদেও ফেলেন সকলের সামনে। তবুও স্ত্রীর সঙ্গে নিজের বিচ্ছেদের কথা ঘোষণা করেন সৌমিত্র। এদিন নুসরত প্রসঙ্গে তিনি আরও বলেন, “বিচ্ছেদ হতেই পারে। আমারও তো হয়েছে। বিয়ে স্বীকার করে নিয়ে বিচ্ছেদ করতে পারেন। উনি দায়িত্বশীল ব্যক্তি, সাংসদ”।

তবে, নুসরতের এই বিবৃতি নিয়ে চারিদিকে শুরু হয়েছে নানান বিতর্ক। নানান আঙুল উঠছে অভিনেত্রীর দিকে। এরপর তাঁর পরবর্তী পদক্ষেপ কী হয়, এখন সেটাই দেখার।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading