সব খবর সবার আগে।

Big Breaking: বিজেপি ছাড়ছেন শোভন-বৈশাখী? মিলল স্পষ্ট ইঙ্গিত!

এবার বিজেপি ছাড়তে চলেছেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আজকে বেহালা পূর্ব কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়েছে অভিনেত্রী পায়েল সরকার কে। যা জানতে পারার পর এই কলকাতার প্রাক্তন মেয়র এবং একদা মমতার ঘনিষ্ঠ সহকর্মী বর্তমানে বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় অত্যন্ত ক্ষুব্ধ হয়েছেন বলে সূত্র মারফত জানা গিয়েছে।

আরও পড়ুন – প্রথম দু’দফার পর তৃতীয় ও চতুর্থ দফার পূর্ণ তালিকা ঘোষণা করল বিজেপি

স্বাভাবিকভাবেই শোভনের সঙ্গে তার বান্ধবী প্রাক্তন অধ্যাপিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও ক্ষুব্ধ বলে জানা যাচ্ছে। এই বিজেপির সমস্ত ধরনের পদ থেকে তারা দুজনেই ইস্তফা দিচ্ছেন। তারা নিজেদের পদত্যাগপত্র ইতিমধ্যেই শীর্ষ নেতৃত্বের কাছে পাঠিয়ে দিয়েছেন।

আরও পড়ুন – সিঙ্গুরে শুরু হল বিশাল ঝামেলা! কারণ জানতে পড়ুন বিস্তারিত

ঘনিষ্ঠ সূত্র মারফত জানা যাচ্ছে তারা দুজনেই আশা করেছিলেন যে তাদের মধ্যে যে কোন একজন বেহালা পূর্ব কেন্দ্র থেকে বিজেপির টিকিট পেতে চলেছেন। যদি সত্যিই তাই হত তাহলে শোভনের স্ত্রী রত্না চট্টোপাধ্যায় তৃণমূলের হয়ে দাঁড়িয়েছেন তার সঙ্গে টক্কর দিতে হতো তাদের। কিন্তু আজ প্রার্থী তালিকা ঘোষণার পর তাদের সেই স্বপ্ন চুরমার হয়ে গিয়েছে। তাই অভিমানে এবং ক্ষোভেই তারা বিজেপি ছাড়তে চলেছেন বলে জানা যাচ্ছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...