সব খবর সবার আগে।

মর্মান্তিক! পালসিটে জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা, বেপরোয়া ট্রাক পিষে দিল বাসস্টপে অপেক্ষারত ৪ যাত্রীকে

জাতীয় সড়কের ধারে বাসের জন্য অপেক্ষা করছিলেন বেশ কয়েকজন যাত্রী। একটা ধাক্কা, নিমেষে সব শেষ। বুধবার এই ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থাকল বর্ধমানের পালসিট স্টেশন লাগোয়া বাসস্টপ।

জানা গিয়েছে পালসিট স্টেশনের কাছে  জাতীয় সড়ক ২-এর ধারে বেশ কয়েকজন যাত্রী বাস ধরার জন্য অপেক্ষা করছিলেন। এইসময় হঠাৎ কলকাতা দিক থেকে আসা একটি ট্রাক তীব্র গতিতে প্রথমে একটি বাইকে ধাক্কা মারে। এরপর বেপরোয়াভাবে ট্রাকটি বাসস্টপে অপেক্ষারত যাত্রীদের পিষে দেয়। এরপরই বর্ধমানের দিকে উধাও হয়ে যায় সেই ট্রাক।

আরও পড়ুন- আমহার্স্ট স্ট্রীটে বিজেপির মিছিলে তৃণমূলের হামলা, দেখানো হল ঝাঁটা, তীব্র তোপ রাজীবের

সূত্রের খবর অনুযায়ী, এখনও পর্যন্ত এই দুর্ঘটনায় ৪ জনের মৃত্যুর খবর মিলেছে। এই চারজনের মধ্যে তিনজনের নাম জানা গিয়েছে। এঁরা হলেন রিপন মণ্ডল, অনিমেষ রায়, ও বিকাশ শর্মা। দুর্ঘটনায় আহত হন ১৪ জন। তাদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দু’জনকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা বেশ আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

জাতীয় সড়কে এই ভয়ঙ্কর দুর্ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়ায় এলাকায়। জাতীয় সড়কে একের পর এক দুর্ঘটনায় পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। এর জেরে দেখা দেয় যানজট। পরিস্থিতি সামলাতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন এসডিপিও সাউথ আমিনুল ইসলাম। এরপর পুলিশের তরফে স্থানীয়দের আশ্বাস দেওয়া হয় যে বেপরোয়া যান নিয়ন্ত্রণে পুলিশ ওই এলাকায় ট্রাফিক পুলিশের ব্যবস্থা করবে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...