সব খবর সবার আগে।

বেহালা জমজমাট! এবার মায়ের ভোট প্রচারে সঙ্গী হলেন ছেলে অভিমন্যু ও তার প্রেমিকা দামিনী

দেখতে দেখতে বাংলায় মিটে গেল তিন দফা ভোট। বাকি এখনও পাঁচ দফা ভোট। বাকি থাকা ভোটকেন্দ্রের প্রার্থীরা জমিয়ে প্রচার করছেন শেষবেলায়। যেমন বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।এবার প্রচারে তাঁর সঙ্গে দেখা গেল ছেলে অভিমন্যু ও তার প্রেমিকা দামিনী ঘোষকে।

আরও পড়ুনঃ তৃণমূলের হয়ে কাজ, একসঙ্গে ৮ রিটার্নিং অফিসারকে এক ধাপে বদলি করল নির্বাচন কমিশন!

সোমবার বিকালে ১১৮ এবং ১১৯ ওয়ার্ড জুড়ে প্রচার চালান শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেইসময় তাঁর সঙ্গে দেখা যায় ছেলে ও তার প্রেমিকাকে। মায়ের হয়ে প্রচারে এসে বেশ উত্তেজিত অভিমন্যু তা তার চোখমুখ দেখেই স্পষ্ট। তবে তার সঙ্গে দামিনীকে দেখে অনেকেই চমকেছেন।

আরও পড়ুনঃ আরামবাগে আক্রান্ত সুজাতা, কী প্রতিক্রিয়া দিলেন সৌমিত্র খাঁ

বস্তুত নিজের ব্যক্তিগত জীবন টালমাটাল হলেও ছেলের প্রেমজীবন নিয়ে বরাবরই সাপোর্টিভ শ্রাবন্তী। অভিমন্যু ও তার প্রেমিকা মডেল দামিনী ঘোষের তিনবছরের সম্পর্ক। চলতি বছরের শুরুতেই এই সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন অভিমন্যু। এখন মায়ের পাশে দামিনীকে নিয়ে এই প্রচারযাত্রা একপ্রকার বলেই দিচ্ছে যে দামিনী আর অভিমন্যুর সম্পর্ক ভবিষ্যতে পরিণতি পেতে চলেছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...