সব খবর সবার আগে।

“তুইও বিক্রি হয়ে গেলি”, সায়নী ঘোষের তৃণমূলে যোগ দেওয়ার প্রসঙ্গে কটাক্ষ শ্রীলেখার

ব্যবধান ঠিক দু’বছরের। ঠিক দু’বছর আগে অর্থাৎ ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে রাজ্য সরকারের বিরুদ্ধে সুর তুলে রাস্তায় নেমে বিক্ষোভ দেখিয়েছিলেন অভিনেত্রী সায়নী ঘোষ। তবে দু’বছর কাটতেই দেখা গেল ঠিক উল্টো ছবি। ২০২১-এর ফেব্রুয়ারিতে ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখোমুখি সায়নী। তবে এবার আর বিরোধিতা নয়, বরং তৃণমূল সুপ্রিমোর হাত থেকে দলীয় পতাকা নিয়ে ঘাসফুল শিবিরে যোগ দিলেন অভিনেত্রী। এই নিয়ে সায়নীকে বেলাগাম আক্রমণ করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

আজ, বুধবার হুগলির ডানলপ কারখানার মাঠে সভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিনের এই সভায় তাঁর হাত ধরেই তৃণমূলে যোগ দেন অভিনেত্রী সায়নী ঘোষ-সহ মানালি ডে, সুদেষ্ণা ঘোষ, জুন মালিয়া, অভিনেতা কাঞ্চন মল্লিক, পরিচালক রাজ চক্রবর্তী। ঘাসফুল শিবিরে যোগ দেন বাংলার ক্রিকেটার মনোজ তিওয়ারিও।

আরও পড়ুন- ‘রাম আমার রাম তোমার’, স্বস্তিকার পোস্ট ঘিরে জল্পনা! তবে কী এবার গেরুয়া শিবিরে অভিনেত্রী? 

তবে এদিন তৃণমূলে যোগ দেওয়া অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সবথেকে বেশি নজর কেড়েছেন সায়নী ঘোষ। কারণ তিনি কট্টর বামপন্থী বলে পরিচিত ছিলেন। এর আগে ২০১৯ সালে তিনি রাজ্য সরকারের বিরুদ্ধে সুর তোলেন। সেই সময় পরিচালক অনীক দত্তের ছবি ‘ভবিষ্যতের ভূত’ মুক্তির পথে বাধা পেয়েছিল। বলা হয় যে ওই ছবিতে নাকি সরকারের সমালোচনা করা হয়েছে। তাই ছবি মুক্তি বন্ধ করে দেওয়া হয় সরকারের তরফে। সেই সময় তৃণমূলের বিরোধিতা করে বক্তব্য রাখেন সায়নী।

আরও পড়ুন- ‘টলিউড বাঁচাও’ অভিযান বিজেপির! বিশ্বাস ভ্রাতৃদ্বয়ের থেকে বিনোদন জগতকে বাঁচাতে তারকা মিছিল তিলোত্তমায়

এবার সায়নীর তৃণমূলে যোগ দেওয়া নিয়ে সমালোচনার করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ফেসবুকে সায়নীর তৃণমূলে যোগ দেওয়ার খবরের লিঙ্ক শেয়ার করে তিনি লেখেন, “এটা আশা করিনি সায়নী, তুইও বিক্রি হয়ে গেলি, খেলতে নেমে গেলি? খুবই দুঃখজনক”।

Not expected Sayani, tuio sold, khelte neme geli? Very sad

তৃণমূলে তারকা সমাবেশ, একই মঞ্চে শাসক শিবিরে যোগ সায়নী ঘোষ, রাজ চক্রবর্তী, মনোজ তিওয়ারির

Posted by Sreelekha Mitra on Wednesday, 24 February 2021 

এদিন তৃণমূলের পতাকা হাতে নিয়ে টালিগঞ্জের শিল্পীরা একত্রে স্লোগান দেন, “খেলা হবে”।

You might also like
Comments
Loading...