রাজ্য

গরুর গাড়ির হেডলাইট ও স্যান্ডো গেঞ্জীর বুকপকেট তৃণমূল! সোশ্যাল মিডিয়ায় দিদিকে চরম কটাক্ষ করলেন “ভাইসোনা” শুভেন্দু

এই মুহূর্তে শুভেন্দু অধিকারী এবং মমতা বন্দ্যোপাধ্যায় একেবারে দুই মেরুর মানুষ। দ্বন্দ্ব এমন পর্যায়ে পৌঁছেছে যে কেউ কাউকে এক চুল জায়গা ছেড়ে দিতে রাজি নন। এমনকি একে অপরকে হেনস্থা করতে কোন কসুর রাখেন না শুভেন্দু এবং মুখ্যমন্ত্রী মমতা।

আজ ত্রিপুরায় সম্পন্ন হয়েছে উপনির্বাচন। সেখানে একেবারে গো-হারা হেরেছে মমতার দল। চারটি আসনের মধ্যে তিনটি আসনে ১০০০ এর চেয়েও কম ভোট পেল তৃণমূল। একদিকে তৃণমূলের যখন এই দুর্দশা তখন তিনটি আসনে ভরা হাত নিয়ে বাড়ি ফিরল বিজেপি।

দলের এই জয়ের পর তৃণমূলকে খোঁচা মারতে বাদ রাখলেন না রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোশ্যাল মিডিয়ায় এই সংক্রান্ত একটি পোস্ট করেছেন তিনি।

লিখেছেন আপাদমস্তক দুর্নীতিগ্রস্ত, সাম্প্রদায়িক তোষণকারী, পারিবারিক রাজনৈতিক দলকে নিজের সঠিক জায়গা দেখানোর জন্য ত্রিপুরাবাসীকে অন্তর থেকে প্রণাম জানিয়েছেন শুভেন্দু। পাশাপাশি তৃণমূলকে ব্যঙ্গ করে বললেন তোলামুল। লিখলেন মা ত্রিপুরেশ্বরীর কৃপায় ত্রিপুরাবাসী তোলামুলের কালোছায়া মাড়ায়নি।



পাশাপাশি শুভেন্দু লিখলেন ত্রিপুরার চার বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের ফল হিসেবে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস চারটি আসনেই ৪ নম্বরে রয়েছে। দাবি করেছেন কাউন্সিলরও এর থেকে বেশি ভোট পায়। পাশাপাশি তিনি কটাক্ষ করে বললেন তৃণমূল হলো গরুর গাড়ির হেডলাইট ও স্যান্ডো গেঞ্জীর বুকপকেট।

বিজেপি নেতার ওই বক্তব্যের সমর্থনে বহু মানুষ কমেন্ট বক্সে তাদের মনোভাব প্রকাশ করেছে। একজন লিখেছে উচিৎ শিক্ষা দিয়েছে ত্রিপুরাবাসী। তবে পাল্টা সমালোচনাও দেখা গেল।

Related Articles

Back to top button