সব খবর সবার আগে।

সুব্রত মুখোপাধ্যায় সহ ৫৮ তৃণমূল নেতা আসছেন বিজেপিতে! জানিয়ে দিলেন সৌমিত্র খাঁ

শুভেন্দু অধিকারীর পর সুব্রত মুখোপাধ্যায়? গতকাল হুগলি রিভার ব্রিজ কমিশনের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিয়েছিলেন তৃণমূলের দাপুটে নেতা শুভেন্দু অধিকারী। আজ হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটি চেয়ারম্যান পদ থেকেও ইস্তফা দেন শুভেন্দু। সবথেকে বড় চমক আসে যখন আজ সকালে তিনি মন্ত্রিসভার সমস্ত পদ থেকে ইস্তফা দিয়ে ইস্তফাপত্র মেইল করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাজ্যপাল জগদীপ ধনখড়কে। আজ কিছুক্ষণ আগেই তৃণমূলের প্রাথমিক সদস্য পদ থেকে ইস্তফা দিয়েছেন আরেক তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী।
এবার বিস্ফোরক দাবি করলেন বিজেপি যুব মোর্চার সভাপতি তথা বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। আজ শিলিগুড়িতে একটি সাংবাদিক বৈঠকে তিনি বলেন যে, ধীরে ধীরে তৃণমূলের বহু নেতাই বিজেপিতে যোগদান করবেন। সুব্রত মুখোপাধ্যায় সহ ৫৮ জন তৃণমূল নেতা বিজেপি আসার জন্য তৈরি হয়ে রয়েছেন। তবে গৌতম দেব এবং রবীন্দ্রনাথ ঘোষ পরবর্তীতে কী পদক্ষেপ নেন সেটাই দেখার।
স্বাভাবিকভাবেই সৌমিত্র খাঁ এর এই বক্তব্যে রাজ্য রাজনীতিতে তুমুল শোরগোল পড়ে গিয়েছে। যেভাবে গত কয়েক ঘন্টায় মিহির গোস্বামী এবং শুভেন্দু অধিকারী তৃণমূল থেকে নিজেদেরকে সরিয়ে নিয়েছেন ধীরে ধীরে তাতে সৌমিত্র খাঁ এর এই দাবি যে একেবারে অমূলক তা বলা যাচ্ছে না। অন্যদিকে সুব্রত মুখোপাধ্যায় যদি বিজেপিতে যোগদান করেন তাহলে তা হবে অভাবনীয় ঘটনা। সৌমিত্র খাঁ এর বক্তব্য নিয়ে এখন বাঙালির ঘরে ঘরে চায়ের কাপে তুফান উঠেছে সন্ধ্যাবেলায়।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...