West Bengal

‘ডিসেম্বরেই জেলে যাবেন মমতা’, সরকার পতনের ইঙ্গিত দিয়ে বিস্ফোরক দাবী করলেন সুকান্ত

বিজ্ঞাপন

কিছুদিন আগেই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেছিলেন যে ২০২৬ সাল পর্যন্ত মমতা সরকার ক্ষমতায় থাকবে না। চব্বিশেই লোকসভা ও বিধানসভা নির্বাচন একসঙ্গে হবে, এমনটাই জানিয়েছিলেন তিনি। এবার বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) সরাসরি বললেন, “যা পরিস্থিতি তৈরি হচ্ছে, তাতে ডিসেম্বরে মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) জেলে যাবেন”

বিজ্ঞাপন

ডিসেম্বরেই তৃণমূল সরকারের পতন হবে বলে দাবী করেন সুকান্ত মজুমদার। মিঠুন চক্রবর্তীর পাশে দাঁড়িয়ে বিজেপি রাজ্য সভাপতি বলেন, “যা পরিস্থিতি তৈরি হচ্ছে, যেভাবে রোজ নানান জায়গা থেকে টাকা উদ্ধার হচ্ছে। তাতে অনুমান বলছে ডিসেম্বরের মধ্যে অধিকাংশ মন্ত্রী জেলে থাকবেন। এমনকি মুখ্যমন্ত্রীও জেলে যাবেন। সেটা হলে তো সরকার পড়ে জাবেই। মমতা ছাড়া এই সরকার কেউ চালাতে পারবে না”।

বিজ্ঞাপন

সুকান্তর মতে, যেভাবে রাজ্যের একের পর এক দুর্নীতি সামনে আসছে, তাতে অনেকেই জেলে যেতে হবে। শিক্ষা থেকে শুরু করে কয়লা, গরু নানান দুর্নীতিতে নাম জড়িয়েছে একাধিক তৃণমূল নেতার। গ্রেফতার হয়েছেন পার্থ চট্টোপাধ্যায়, অনুব্রত মণ্ডল। আর এমন পরিস্থিতিতে তাই বেশিদিন সরকার ধরে রাখতে পারবে না তৃণমূল, এমনটাই মনে করছে গেরুয়া শিবির।

বিজ্ঞাপন

বিজেপির রাজ্য সভাপতির এহেন মন্তব্যের বেশ কড়া ভাষাতেই জবাব দিয়েছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, “সুকান্ত বালুরঘাটে নিজের ওয়ার্ডে বিজেপিকে জেতাতে পারেন নি। ওঁর আবার বড় বড় কথা। বুকে নেই দম, খাবে চমচম”।

বিজ্ঞাপন

কুণাল আরও বলেন, “রাজ্যে ওঁদের নেতা নেই বলে মিঠুন চক্রবর্তীকে ধরে নিয়ে এসেছে। মিঠুনদা একদিকে বড় বড় কথা বলছেন। এখন সুকান্ত মিঠুনদাকে ছাপিয়ে যেতে চাইছেন”। কুণালের কথায়, সিবিআই-ইডিকে বিজেপি নিজেদের জমিদারি ভেবে নিয়ে এসব কথা বলছে। তৃণমূল নেতা এও বলেন যে বাংলায় ভোট রাজনীতি অন্য জিনিস, বিজেপি সেটা বোঝে না।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading