West Bengal

‘চার রাজ্যে ওঠা গেরুয়া ঝড় থেকে বাংলাও বাদ পড়বে না, ২০২৬-এ পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসবে বিজেপি’, অক্সিজেন পেয়ে আশার আলো দেখছেন সুকান্ত

বিজ্ঞাপন

আজ ছিল পাঁচ রাজ্যের ভাগ্য গণনা। পঞ্জাব ছাড়া বাকি চার রাজ্যেই বয়েছে গেরুয়া ঝড়। উত্তরপ্রদেশে দ্বিতীয়বার ক্ষমতা গড়বে যোগী সরকার। সে রাজ্যের জয়ের উচ্ছ্বাস দেখা গেল পশ্চিমবঙ্গেও। উত্তরপ্রদেশে যোগীর জয়ে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে দেখা গেল লাড্ডু বিতরণ করতে। আর এরপর বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সাংবাদিকদের মুখোমুখি হয়ে উত্তরপ্রদেশে বিজেপির জয় নিয়ে কথা বলেন। এই জয় যে আগামীদিনে বঙ্গ বিজেপিকেও অক্সিজেন যোগাবে, এমনটাও জানান তিনি।

বিজ্ঞাপন

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি রাজ্যের বিজেপি কর্মী সমর্থকদের প্রসঙ্গে বলেছেন, “এই জয় পশ্চিমবঙ্গের বিজেপি কর্মী সমর্থকদের উজ্জীবিত করবে। তাঁদের মনোবল বাড়াবে। সেই মনোবল নিয়ে তাঁরা আগামীদিনে এগিয়ে যাবে। এই চার রাজ্যের ফলাফলে যে গেরুয়া ঝড়, সেই ঝড়ে বাদ থাকবে না পশ্চিমবঙ্গও। আমরা ২৪ সালে এইখানে ভালো ফল করব এবং ২৬ সালে এইখানে সরকার থেকে তৃণমূল কংগ্রেসকে পদচ্যূত করব”।

বিজ্ঞাপন

এদিন বিজেপির রাজ্য সভাপতি আরও বলেন, “আমাদের রাজনৈতিক মহলে একটি কথা চালু আছে যে উত্তর প্রদেশের মধ্য দিয়ে দিল্লি যাওয়ার রাস্তা তৈরি হয়। উত্তর প্রদেশের এই জয় আরও একবার প্রমাণ করল যে ২০২৪ সালে দিল্লির মসনদে নরেন্দ্র মোদী আরও একবার বসছেন। তাঁর নেতৃত্বে ভারতীয় জনতা পার্টির সরকার দিল্লিতে গঠিত হবে”।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, “শুধু তাই নয়, এই জয়ের আরও কতগুলো আঙ্গিক আছে। যেমন উত্তর প্রদেশে এই প্রথম ৩৫ বছর পর কোনও একজন মুখ্যমন্ত্রী পরপর দুইবার জিতে মুখ্যমন্ত্রীর আসনের দিকে এগিয়ে গেলেন। যোগী আদিত্যনাথের নেতৃত্বে আমরা এখানে বিরাট জয় পেয়েছি”।

বিজ্ঞাপন

উত্তরপ্রদেশে বিজেপি জয় প্রসঙ্গে সুকান্ত বলেন, “টিভি চ্যানেলের বুথ ফেরত সমীক্ষা থেকে আমরা দেখেছিলাম যে আসন সংখ্যা ২০০ এর কাছাকাছি থাকবে। কিন্তু এখনও পর্যন্ত আমার কাছে খবর আছে যে ২৬৭ টি আসনে আমরা এগিয়ে এবং জিতে মিলেমিশে রয়েছি। আমার বিশ্বাস আরও ২-৪ টি বাড়বে। আমার আশা ২৭০ হয়ে যাবে”।

তাঁর সংযোজন, “এতগুলো আসনে জিতে আমাদের মাননীয় মুখ্যমন্ত্রী শ্রী যোগী আদিত্যনাথ ক্ষমতায় আসছেন। আমরা এই জয় মানুষকে উৎসর্গ করতে চাই। মোদীজির নেতৃত্বে যে উন্নয়নমূলক কাজ চলছে এবং ভারত উন্নত দেশগুলির দিকে ধীরে ধীরে এগোচ্ছে তার প্রতি গোটা ভারতবর্ষের মানুষের শীলমোহর বলে মনে করছি”। বলে রাখি, উত্তরপ্রদেশের পাশাপাশি উত্তরাখণ্ড, গোয়া ও মণিপুরেও জিতেছে বিজেপি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading