রাজ্য

Breaking: রহস্যের জাল! জল্পনা বাড়িয়ে দিল্লির পথে শুভেন্দু, তবে কী আজই বিজেপিতে যোগ?

আজ দিল্লির পথে রওনা দিলেন শুভেন্দু অধিকারী। সূত্রের থেকে পাওয়া খবর অনুযায়ী, আজই সম্ভবত বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে পারে তিনি। এরপর যোগ দেবেন গেরুয়া শিবিরে। তবে সরকারিভাবে শুভেন্দুর তরফ থেকে এখনও কিছু জানানো হয়নি। এদিকে বিজেপি পক্ষও এই বিষয়ে একেবারেই নীরব। তবে আজ শুভেন্দুর দিল্লি পাড়ি দেওয়া তাঁর বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনাতে আগুনে ঘি পড়ার মতো অবস্থা।

সূত্র মারফত এও জানা গিয়েছে যে, আগামী ১৯শে ডিসেম্বর মেদিনীপুর যেতে পারেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিনই শুভেন্দুর হাতে গেরুয়া পতাকা তুলে দিয়ে তাঁর পদ্ম শিবিরে যোগ দেওয়ার শুভ সূচনা করবেন তিনি।

গত কয়েকমাস ধরেই দলে শুভেন্দুর রাজনৈতিক অবস্থান নিয়ে বেড়েছে জল্পনা। জায়গায় জায়গায় দলহীন কর্মসূচী করেছেন তিনি। ইস্তফা দিয়েছেন মন্ত্রিত্ব পদ থেকেও। এরপরই শুভেন্দুর দল ছাড়ার জল্পনা বাড়ে রাজনৈতিক মহলের অন্দরে। অনেকেই মনে করতে থাকেন, তিনি হয়ত নিজের আলাদা দল গড়বেন, আবার অনেকের ধারণা ছিল তিনি হয়ত বিজেপিতেই যোগ দেবেন। তাছাড়া, সম্প্রতিই শুভেন্দু কাঁথিতে নিজের দলীয় কার্যালয়ের রং বদলে গেরুয়া রং করেন। এরপরই রীতিমতো স্পষ্ট হয়ে যায় যে শুভেন্দু গেরুয়া শিবিরেই যাচ্ছেন। এর উপর তাঁর আজ দিল্লিতে যাওয়া, সেই জল্পনাতেই শিলমোহর পড়ার মতো।

Related Articles

Back to top button