রাজ্য

WB Election 2021: ‘দিদি হেরে গেছেন’, নন্দীগ্রামে ভোট দেওয়ার পরই এই সুর উঠল শুভেন্দুর গলায়

আজ দ্বিতীয় দফার ভোট। আর আজই বিধানসভা নির্বাচনের হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রামে ভোট। এখানে লড়ছেন দুই যুযুধান প্রতিপক্ষ মমিতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী। এদিন সকাল সকাল নিজের নতুন ভোটকেন্দ্রে ভোট দিলেন শুভেন্দু। নন্দীগ্রামের নন্দনায়েকবাড় প্রাথমিক বিদ্যালয়ে বৃহস্পতিবার সকাল ৭.৩০টা নাগাদই শুরু হয়েছে ভোটগ্রহণ। ভোট দিয়ে বেরিয়েই শুভেন্দু বলে ওঠেন, ‘দিদি হার গয়া’।

আরও পড়ুন- ভোটের দিন সকালে নন্দীগ্রামে প্রায় ৮০টি বুথে দেখাই মিলল না তৃণমূলের কোনও এজেন্টের

নন্দনায়েকবাড় প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার পথে চার চাকার গাড়ি ঢোকে না। এই কারণে দলীয় কর্মীর মোটরসাইকেলে চেপেই ভোটকেন্দ্রে পৌঁছন শুভেন্দু। তাঁকে দেখার জন্য রাস্তায় ভিড় উপচে পড়েছিল। এরপর কেন্দ্রে গিয়ে নিজের ভোট দেন শুভেন্দু।

এদিন ভোট দিয়ে বেরিয়েই তাঁর কণ্ঠে উচ্চারিত হল, “দিদি হার গয়া। তাই উনি যা খুশি বলছেন। এই বুথে বেগম ১০০ও পার করতে পারবেন না”।

এদিন নন্দীগ্রামে ভোটগ্রহণ নিয়ে প্রাথমিকভাবে কোনও অভিযোগ করেননি শুভেন্দু। তবে জানা গিয়েছে, কয়েকটি জায়গায় ভোটযন্ত্র খারাপ বেরিয়েছে। শুভেন্দু এও বলেন যে আজ সারাদিন তিনি বুথে বুথে ঘুরবেন।

আরও পড়ুন- নন্দীগ্রাম বন্ধ করে দিল নির্বাচন কমিশন

কেশপুরে খুন হয়েছেন তৃণমূল কর্মী। এই বিষয়ে দুঃখপ্রকাশ করে শুভেন্দু বলেন, “কী হয়েছে আগে দেখতে দিন। অসুস্থতার জন্যও কেউ মারা যেতে পারে। তৃণমূল বললেই তো আর হয়ে গেল না”। তবে আজকের এই ভোট যে জবরদস্ত হতে চলেছে, এ বিষয়ে কোনও সন্দেহ নেই।

Related Articles

Back to top button