সব খবর সবার আগে।

‘রাম আমার রাম তোমার’, স্বস্তিকার পোস্ট ঘিরে জল্পনা! তবে কী এবার গেরুয়া শিবিরে অভিনেত্রী?

সামনেই বিধানসভা নির্বাচন, এর আগেই বঙ্গ রাজনীতিতে লেগেছে দলবদলের হিড়িক। অনেক তারকাই যোগ দিচ্ছেন নানান রাজনৈতিক দলে। অনেকে আবার পুরনো দল ছেড়ে নতুন দলে যাচ্ছেন। নির্বাচনের আগে গেরুয়া শিবিরে যোগ একঝাঁক তারকা। তাদের নিয়ে চলছে দেদার প্রচার। এরই মধ্যে জল্পনা উস্কে রাম নাম নিয়ে টুইট করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা। বরাবর তিনি কেন্দ্র সরকারের বিরদ্ধে সরব হয়েছেন। তাই তাঁর মুখে রামনাম শুনে স্বভাবতই চমকেছেন তাঁর অনুরাগীরা। টুইটারে তিনি লিখেছেন, “রাম তোমার। রাম আমার। ভূতের মুখে পরলেও রাম নাম। শ্মশান যাত্রীদের মুখেও রাম নাম। অশুভ দূর করতেও কত কোটিবার রাম নাম বলেছি। রাম তো আছেই যত্র তত্র সর্বত্র”।

আরও পড়ুন- একই এলাকার মধ্যে দুটি পৃথক সংখ্যালঘু সেল, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের তরজা, কটাক্ষ বিজেপির

তাঁর এই পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের। দ্রুত ভাইরাল হয়েছে তাঁর এও পোস্ট। সকলের মনেই একটাই প্রশ্ন, তবে স্বস্তিকাও এবার বিজেপিতে? এই নিয়ে রাজ্য রাজনীতিতে শুরু হয়েছে জল্পনা। হঠাৎ করে তাঁর গলায় কেন রামনাম উঠে এল, এই প্রশ্নই ঘুরছে এখন রাজনীতি ও তারকা মহলে। তবে এই প্রথম নয়, এর আগেও স্বস্তিকা অযোধ্যার রাম মন্দিরের ভূমিপুজোর দিন ‘জয় শ্রীরাম’ বলে টুইট করেছিলেন। তবে তা ইতিবাচক বা নেতিবাচক আবেগ ছিল, তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন- ‘টলিউড বাঁচাও’ অভিযান বিজেপির! বিশ্বাস ভ্রাতৃদ্বয়ের থেকে বিনোদন জগতকে বাঁচাতে তারকা মিছিল তিলোত্তমায়

টলিউডে স্বস্তিকা সুপ্রতিষ্ঠিত অভিনেত্রী। সবসময় সবরকম অপরাধের বিরুদ্ধেই তিনি সরব হয়েছেন। নিজের দিকে আসা কুরুচিকর মন্তব্যের বিরুদ্ধেও আওয়াজ তুলেছেন তিনি। জবাব দিয়েছেন কড়া ভাষায়। তবে বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে যখন একের পর এক তারকা রাজনীতি দলে নাম লেখাচ্ছেন, তখন স্বস্তিকার এমন ধরণের পোস্ট নিয়ে তৈরি হচ্ছে বিতর্ক। তাঁর টুইট দেখে অনেকেই নিশ্চিত যে স্বস্তিকা হয়ত খুব শিগগিরিই গেরুয়া শিবিরে পা রাখতে চলেছেন।

You might also like
Comments
Loading...