রাজ্য

WB Election 2021: ভোটের দিন সকালে নন্দীগ্রামে প্রায় ৮০টি বুথে দেখাই মিলল না তৃণমূলের কোনও এজেন্টের

নন্দীগ্রামে আজ হাইভোল্টেজ। একদিকে মমতা বন্দ্যোপাধ্যায় ও তো অন্যদিকে শুভেন্দু অধিকারী। কিন্তু ভোট গ্রহণের শুরুতেই তৃণমূলের কপালে ভাঁজ। স্বয়ং দলনেত্রী যেখানে নিজেই প্রার্থী, সেখানেই প্রায় ৮০টি বুথে নিজেদের কোনও এজেন্ট দিতে পারল না তৃণমূল। তবে ভোট একটু গড়ালে অবশ্য কিছু কেন্দ্রে এজেন্ট দেয় শাসকদল।

আজ, বৃহস্পতিবার নন্দীগ্রামের বয়াল ও গোকুলনগর এলাকার প্রায় ৮০টি বুথে দেখা মিলল না তৃণমূলের এজেন্টের। বিজেপির বিরুদ্ধে অভিযোগ জানায় তৃণমূল। তবে এরপর দলীয় নেতৃত্বের তৎপরতায় বেশ কিছু বুথে এজেন্টের ব্যবস্থা করে তৃণমূল। তবে বেশ কিছু বুথে এখনও তৃণমূলের কোনও এজেন্ট নেই বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন- নন্দীগ্রাম বন্ধ করে দিল নির্বাচন কমিশন

এই বিষয়ে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “১০০টা মতো বুথে ওরা এজেন্ট দিতে পারেনি”। এর কারণ জানতে চাইলে তাঁর সাফ জবাব, “আমি কী তৃণমূলের ঠেকা নিয়ে বসে আছি নাকি?”

এদিকে, নন্দীগ্রামে এতগুলো বুথে এজেন্ট না দিতে পারাকে মোটেই ভালো সংকেত বলে মনে করছেন না রাজনৈতিক বিশেষজ্ঞরা। তাদের মতে, দলনেত্রী নিজেই যেখানে প্রার্থী, সেখানে দলের ভোট ম্যানেজারদের আরও বেশি তৎপর হওয়া উচিত ছিল। আগের থেকে সব কাজ গুছিয়ে রাখা উচিত ছিল। ভোটগ্রহণের দিন সকালে কেন এজেন্ট খুঁজতে বেরোতে হবে তৃণমূলকে? এ নিয়েও বিস্তর প্রশ্ন উঠেছে।

Related Articles

Back to top button