সব খবর সবার আগে।

আবারও তৃণমূলের দুর্নীতি ও শাস্তি! আমফানের ত্রাণ দুর্নীতির অভিযোগে বহিষ্কৃত ৩ তৃণমূল নেতা!

ফের ঘূর্ণিঝড় আমফানের ত্রাণ দুর্নীতিতে জড়িত থাকায় কোপ পড়ল তিন তৃণমূল নেতার ঘাড়ে। ত্রান দুর্নীতিতে জড়িত থাকার ফলে দলের ৩ নেতাকে বহিষ্কার করল তৃণমূল। শুক্রবার সাংবাদিক বৈঠক করে দলের এই সিদ্ধান্তের কথা ঘোষণা করেন দলের হাওড়া জেলা সভাপতি তথা রাজ্যের মন্ত্রী অরূপ রায়। তিনি বলেন, দুর্নীতিতে যুক্ত থাকলে কোন‌ওভাবেই রেয়াত করবে না তৃণমূল।

অরূপবাবুর কথায়, সাঁকরাইল পঞ্চায়েত সমিতির সদস্য জয়ন্ত ঘোষ, পতিহাল গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান বেচারাম দাস ও উত্তর ঝপড়দহ গ্রাম পঞ্চায়েতের প্রধানের স্বামী সুমন ঘোষালকে দল থেকে সাসপেন্ড করা হয়েছে। ইতিমধ্যে তাঁদের পদত্যাগ করতে নির্দেশ দিয়েছে তৃণমূল। তাঁরা যদি পদত্যাগ না করেন তাহলে আইনি পদক্ষেপ করা হবে বলে জানিয়েছেন তিনি।

গত সপ্তাহে হাওড়ার ৫ তৃণমূল নেতাকে শো কজ করা হয়েছে বলে জানিয়েছিলেন অরূপবাবু। তাঁদের মধ্যে ৩ জনের জবাব সন্তোষজনক না হওয়ায় বহিষ্কারের পথে হেঁটেছে দল।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment