রাজ্য

BREAKING: বিধানসভায় হট্টগোল! বগটুই কাণ্ড নিয়ে বিধানসভায় তৃণমূল-বিজেপি হাতাহাতি-ঘুষি, বিজেপির মহিলা বিধায়কদের উপর নিগ্রহের অভিযোগ ঘাসফুল শিবিরের বিরুদ্ধে

সপ্তাহের শুরুর দিনই বিধাবসভায় তুমুল হট্টগোল। এদিন বিধানসভা অধিবেশন শুরু হওয়ার পরই বাড়তে থাকে উত্তেজনা। বিজেপি-তৃণমূল দু’পক্ষের মধ্যে শুরু হয় বচসা যা পরবর্তীতে হাতাহাতিতে পৌঁছয়। এর জেরে বিধানসভায় তুলকালাম শুরু হয়।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কথায়, এদিন অধিবেশন শুরুর সময় তিনি বিধানসভার স্পিকারকে জানান যাতে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। তাঁর কথায় বগটুই গণহত্যাকাণ্ড, তারপরই বসিরহাটে ১১ বছরের নাবালিকাকে গ’ণ’ধ’র্ষ’ণের কাণ্ড, নানান বিষয় নিয়ে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি খুবই খারাপ। কিন্তু সেই বিষয়ে আলোচনা করতে রাজি হন নি স্পিকার। আর এরপরই বাড়তে থাকে উত্তেজনা।

জানা গিয়েছে, বিজেপি বিধায়করা ওয়েলে নেমে বিক্ষোভ দেখাতে থাকেন। আর এরপরই তৃণমূল বিধায়কদের সঙ্গে বচসায় জড়ান তারা। শুরু হয় হাতাহাতি। শুভেন্দু অধিকারীর অভিযোগ বিজেপি বিধায়কদের কিল-ঘুষি মেরেছেন তৃণমূল বিধায়করা। বিজেপি বিধায়ক মনোজ টিগ্‌গা আক্রান্ত হয়েছেন।

জানা গিয়েছে, বিজেপির মহিলা বিধায়কদের উপর নিগ্রহ করা হ্যেচজে। শুভেন্দু অধিকারীর অভিযোগ, এক পুরুষ পুলিশকর্মী মহিলা বিধায়ক চন্দনা বাউড়ি উপর হাত তুলেছেন। এছাড়াও, অনেকের জামা ছিঁড়ে দেওয়ার পাশাপাশি চশমা ভেঙে দক্সেওা, এমন নানান অভিযোগ তোলা হয়েছে বিজেপির তরফে। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে খবর। জানা গিয়েছে, এই ঘটনার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার আক্রান্ত হয়েছে। তাঁকে এসএসকেএমে পাঠানো হয়েছে বলে খবর।

Related Articles

Back to top button