সব খবর সবার আগে।

WB Election 2021: তৃণমূলের পথ অবরোধের জেরে বিজেপির পরিবর্তন রথযাত্রায় বাধা, তৃণমূল-বিজেপি হাতাহাতি, রণক্ষেত্র উত্তরপাড়া

ফের বিজেপির রথযাত্রায় বাধা দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শাসকদলের পথ অবরোধের জেরে বাধা পেল বিজেপির পরিবর্তন রথযাত্রা। এই ঘটনাকে কেন্দ্র করেই মঙ্গলবার সকাল সকাল উত্তপ্ত হল উত্তরপাড়ার নানা এলাকা।

সামনেই বিধানসভা নির্বাচন। এর আগে জনসংযোগ বাড়াতে রাজ্যের ২৯৪টি বিধানসভা কেন্দ্রে পরিবর্তন রথযাত্রার কর্মসূচী নিয়েছে গেরুয়া শিবির। প্রতিটি বিধানসভা কেন্দ্রে গিয়ে সেখানকার মানুষের সঙ্গে কথা বলবে বিজেপির প্রতিনিধিরা। শুনবে সমস্যার কথা। গত মাসেই এই কর্মসূচীর সূচনা করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

আরও পড়ুন- হঠাৎই ইস্তফা দিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী, ফের সরগরম রাজ্য রাজনীতির অন্দরমহল!!!

এদিন সকালে উত্তরপাড়া কলেজের সামনে থেকে গড়াতে শুরু করে এই পরিবর্তন রথযাত্রার চাকা। এদিন এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন তৃণমূল ছেড়ে সদ্য বিজেপিতে যাওয়া উত্তরপাড়ার বিধায়ক প্রবীর ঘোষাল ও অন্যান্য বিজেপি নেতারা।

কিন্তু অভিযোগ, এই রথ শিবতলা ঘাটের কাছে পৌঁছতেই সেখানে পথ অবরোধ শুরু করে তৃণমূল কর্মীরা। এর জেরে রথযাত্রায় বাধা পায়। থেমে যায় রথের চাকা। এই নিয়েই বচসা শুরু হয় দু’পক্ষের। বচসা বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছলে, তা থেকে শুরু হয় হাতাহাতি। তৃণমূল-বিজেপির এই সংঘর্ষের জেরে পুলিশকে ঘিরেও বিক্ষোভ শুরু হয়। তবে শেষ পর্যন্ত ঘটনা নিয়ন্ত্রণে আনে পুলিশ।

আরও পড়ুন- একই ফ্রেমে দিলীপ ঘোষ ও নচিকেতা, ছবি ভাইরাল, তবে কী ‘মমতা ঘনিষ্ঠ’ এবার পদ্মফুলে?

এই ঘটনায় তৃণমূলের অভিযোগ, বিজেপির কর্মসূচী থেকে তাদের নেতারা তৃণমূলের নেতানেত্রীদের উদ্দেশ্য করে অশ্লীল মন্তব্য করেন। এই প্রতিবাদেই তারা রাস্তা অবরোধ করে। তবে বিজেপির পক্ষে এই অভিযোগ নাকোচ করা হয়েছে।

You might also like
Comments
Loading...