West Bengal

WB Election 2021: এবার আঙুল শুভেন্দুর দিকে, মুখ্যমন্ত্রীর আহত হওয়ার ঘটনায় শুভেন্দুর নামে কমিশনে নালিশ তৃণমূলের

বিজ্ঞাপন

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আহত হওয়ার পর থেকেই এই ঘটনা নিয়ে শুরু হয়েছে জোর বিতর্ক। এবার এ ঘটনায় শুভেন্দু অধিকারীর দিকে আঙুল তুলল তৃণমূল। তাঁর নামে কমিশনের কাছে নালিশ জানাল শাসকদল। শুধু তাই-ই নয়, রাজ্যের পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবের কাছে নালিশ জানাল পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেস। তাদের অভিযোগ, শুভেন্দু অধিকারী নানা জায়গায় প্রচারে গিয়ে উস্কানিমূলক বক্তব্য রাখছেন। এই কারণে আজই দিল্লিতে নির্বাচন কমিশনে গিয়ে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা নিয়ে দাবী জানাবেন তৃণমূলের সাংসদরা।

বিজ্ঞাপন

এদিকে, আজই নন্দীগ্রামে বিজেপি প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেবেন শুভেন্দু অধিকারী। এই কারণে নন্দীগ্রামে মন্দিরে মন্দিরে গিয়ে আশীর্বাদ নিয়েছেন তিনি। শহিদ বেদীতে জানিয়েছেন শ্রদ্ধা। এরপর হলদিয়া পৌঁছে সেখান থেকে রোড শো করবেন তিনি। তাঁর এই রোড শো-এ থাকবেন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান, স্মৃতি ইরানি, বাবুল সুপ্রিয়।

বিজ্ঞাপন

আরও পড়ুন- কে কোন জায়গায় দাঁড়াচ্ছেন? একঝলকে দেখে নিন বিজেপির সম্ভাব্য প্রার্থী তালিকা

বিজ্ঞাপন

আজই শুভেন্দু অধিকারীর নামে রাজ্যের পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবের কাছে নালিশ জানাল তৃণমূল। বিবেক দুবে ও অজয় নায়েকের কাছে লিখিত অভিযোগ জানিয়েছে পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল। অভিযোগে জানানো হয়েছে যে, পূর্ব মেদিনীপুরে একাধিক সভায় উস্কানিমূলক মন্তব্য করছেন শুভেন্দু অধিকারী।

বিজ্ঞাপন

বুধবার নন্দীগ্রামে নিজের মনোনয়ন পত্র দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন দুর্ঘটনায় আহত হন তিনি। এরপর কলকাতায় এসএসকেএমে ভর্তি হন তিনি। মমতা অভিযোগ করেন যে আচমকা ৪-৫ জন তাঁকে ধাক্কা মারে, এর জেরে তিনি পড়ে যান ও তাঁর চোট লাগে। এই ঘটনায় বিজেপির ষড়যন্ত্র রয়েছে বলে অভিযোগ আনে তৃণমূল। নির্বাচন কমিশনে এই নিয়ে ইতিমধ্যেই নালিয়াহ জানানো হয়েছে। আজ ফের দিল্লি যাচ্ছে শাসকদলের প্রতিনিধিরা।

আরও পড়ুন- ২৪ ঘণ্টার মধ্যেই উল্টো সুর, নন্দীগ্রামের ঘটনায় ষড়যন্ত্রের তত্ত্ব খারিজ মমতার, টুইটে বিঁধলেন মালব্য 

বিজ্ঞাপন

অন্যদিকে, শাসকদলের সব অভিযোগ খারিজ করেছে বিজেপি। তাদের পাল্টা অভিযোগ, এই ঘটনায় সিবিআই-এর তদন্ত চান তারা। এই ঘটনায় রাজ্যের মুখ্যসচিবের কাছে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। একই সঙ্গে দুই মেদিনীপুর ও ঝাড়গ্রামের জেলা প্রশাসন ও পুলিশ সুপারের সঙ্গে বৈঠক করবেন রাজ্যের পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে ও বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েক।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading